Sylhet Today 24 PRINT

খাজাঞ্চীবাড়ি ইন্টারন্যাশনাল স্কুল ও কলেজের নতুন একাডেমিক ভবনের উদ্বোধন

সিলেটটুডে ডেস্ক |  ০৭ জুন, ২০১৫

রোববার (৭ জুন) সকাল ১০:৩০ মিনিটে প্রতিষ্ঠানের নিজস্ব অর্থায়নে সদ্যনির্মিত একটি আধুনিক একাডেমিক ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ট্রাস্টিবোর্ডের সভাপতি ও সিলেটের জেলা প্রশাসক জনাব মোঃ শহিদুল ইসলাম এর শুভযাত্রার ঘোষনা দেন।

মাত্র ৫ মাস সময়ের মধ্যে ৪ তলা ফাউন্ডেশন বিশিষ্ট ৪০০০ বর্গফুটের আধুনিক সকল সুবিধা সম্বলিত স্থাপনাটির গ্রাউন্ড ফ্লোরের নির্মাণ কাজ সম্পন্ন করা হয়েছে। খাজাঞ্চীবাড়ি স্কুল ও কলেজের আগের বিশালায়তন বহুতল বিশিষ্ট স্থাপনার সহিত নতুন এই ভবনের সংযোজন প্রতিষ্ঠানটির মানসম্পন্ন শিক্ষার সহায়ক পরিবেশকে আরও একধাপ এগিয়ে নিয়ে যাবে।

কিন্ডারগার্টেন স্তরের জন্যে ব্যবহৃত এই দৃষ্টিনন্দন ইমারতটি কোমলমতি শিশু শিক্ষার্থীদের নিকট ইতিমধ্যে এক উৎসবের উপলক্ষ হয়ে দাঁড়িয়েছে। উদ্বোধনী ভাষণে জেলা প্রশাসক মহোদয় প্রাপ্ত এই সুযোগটিকে শিক্ষার মানোন্নয়নে সর্বাত্তক ব্যবহারের সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান।

উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ কর্ণেল (অবঃ) এম. নাজমুল ইসলাম তাপাদার। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্কুলের ট্রাস্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান, সিলেট শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর আব্দুল বাকী চৌধুরী, ট্রাস্টি বোর্ডের সদস্য ও এমসি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর এ.এন.এ.এ. মাহবুব আহমেদ, ট্রাষ্টি বোর্ডের সদস্য সিনিয়র আইনজীবি এডভোকেট সালেহ আহমদ, ট্রাস্টি বোর্ডের সদস্য ইঞ্জিনিয়ার চৌধুরী জামাল আশরাফ, বিদ্যালয়ের উপাধ্যক্ষ এম. হোসেইন আহমদ এবং স্কুলের শিক্ষক শিক্ষিকাবৃন্দ। নতুন ভবনটি ফলক উন্মোচন করে ও ফিতা কেটে উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সিলেটের জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম। উদ্বোধনের পর মোনাজাত পরিচালনা করেন স্কুলের শিক্ষক মোহাম্মদ বাবুল আহমদ। উদ্বোধন শেষে নবনির্মিত ভবনের শ্রেণী কক্ষ সমূহ পরিদর্শন করেন প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.