Sylhet Today 24 PRINT

শাবিতে ২৩তম ব্যাচের শিক্ষা সমাপনী উৎসব শুরু বৃহস্পতিবার

শাবিপ্রবি প্রতিনিধি |  ১৬ জানুয়ারী, ২০১৮

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২৩তম ব্যাচের (২০১২-১৩ শিক্ষাবর্ষ) শিক্ষার্থীদের শিক্ষা সমাপনী উৎসব/র‌্যাগ বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) থেকে শুরু হবে। ‘উৎসবে অনিরুদ্ধ’ শিরোনামে তিন দিনব্যাপী এ উৎসব শেষ হবে শনিবার(২০ জানুয়ারি)।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান আয়োজক কমিটির আহবায়ক আশিকুজ্জামান শাওন।

লিখিত বক্তব্যে তিনি জানান, অনুষ্ঠানমালার মধ্যে প্রথম দিন সকালে কেক কাটা, আনন্দ র‌্যালি, কালার ফেস্ট, বিকেলে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে সাংস্কৃতিক সন্ধ্যা, দ্বিতীয় দিনে জনপ্রিয় ব্যান্ড ভাইকিংস, ক্যাম্পাসের ব্যান্ড অনিরুদ্ধ, রিম, নোঙ্গরের পরিবেশনায় ওপেন এয়ার কনসার্ট এবং তৃতীয় দিনে ব্যান্ড ‘ভাটিয়াল শহুরে’ ও ক্যাম্পাসের (২৪, ২৫, ২৬, ২৭ তম) ব্যাচের শিক্ষার্থীদের পরিবেশনায় এক্যুস্টিক সন্ধ্যা ও গালা ডিনার থাকছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শাকিল আহমেদ, মেহেদী হাসান রানা, শরীফুল ইসলাম, তারেক বিন আব্দুল্লাহ, নুরুল আমীন, মামুন শাহ, রেজাউল করিম শুভ, আবু হামজা ইব্রাহিম, সুস্ময় সাহা, সাফকাত মনজুর, তৌহিদুর রহমান, সজল ভৌমিক প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.