Sylhet Today 24 PRINT

জিয়া-তপন-অনি স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সিএসই এক্সপ্রেস

সিলেটটুডে ডেস্ক |  ০৫ মার্চ, ২০১৮

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ স্পোর্টস ক্লাব আয়োজিত ৪র্থ জিয়া-তপন-অনি স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টে-২০১৮-এর ফাইনালে ‘সিএসই থান্ডার’ কে ২ উইকেটে হারিয়েছে ‘সিএসই এক্সপ্রেস’।

সোমবার (৫ মার্চ) এমসি কলেজ মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর উপাচার্য প্রফেসর ড.আতফুল হাই শিবলী।

১ ফেব্রুয়ারি থেকে অনুষ্ঠিত গ্রুপ পর্বের খেলায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের মোট ৮টি দল অংশগ্রহণ করে এবং এই ৮টি দল থেকে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের দল ‘সিএসই এক্সপ্রেস’ ও ‘সিএসই থান্ডার’ ফাইনালে উন্নীত হয়।

উপাচার্য বিজয়ী ও রানার-আপ দলের হাতে চ্যাম্পিয়ন ও রানার-আপ ট্রফি তুলে দেন। টুর্নামেন্টের ফাইনালে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন ‘সিএসই এক্সপ্রেসের’ রেদোয়ান।

টুর্নামেন্টের ফাইনালে আরো উপস্থিত ছিলেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান আহসান হাবিব, সহকারী অধ্যাপক আল মেহেদি সাদাত চৌধুরী, এনইইউবি স্পোর্টস ক্লাবের উপদেষ্টা ও সহকারী অধ্যাপক জাকির হোসেন, এসএ টিভির সিলেট ব্যুরো চীফ আব্দুল আলীম শাহ, এনইইউবি স্পোর্টস ক্লাবের সভাপতি মো. মাআদ আহমদ সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীগণ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.