Sylhet Today 24 PRINT

নর্থইস্ট ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের শিক্ষার্থীদের ফেয়ারওয়েল

নিজস্ব প্রতিবেদক |  ১৯ এপ্রিল, ২০১৮

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের ইংরেজি বিভাগের শিক্ষার্থীদের ফেয়ারওয়েল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে ইংলিশ কাউন্সিলের উদ্যোগে ইংরেজি বিভাগের ৬ষ্ট, ৭ম ও ৮ম ব্যাচের শিক্ষার্থীদের এ ফেয়ারওয়েল অনুষ্ঠিত হয়।

ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ শামসুল কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার সৈয়দ গোলাম কিবরিয়া, প্রফেসর ডা. রঞ্জিত কুমার দে, সহযোগী অধ্যাপক মো. তানভীর আহমেদ চৌধুরী, প্রাক্তন অধ্যাপক এবং বর্তমান এম সি কলেজের অধ্যাপক ড. আফরোজা খানম।

ইংলিশ কাউন্সিলের সদস্য জামিল ও মিশুর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইংরেজি বিভাগের শিক্ষার্থী আবুল কালাম আজাদ। শিক্ষার্থীদের মধ্যে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন আব্দুল্লাহ ফারুক, মিজানুর রহমান, গোলাম কিবরিয়া ও রাহুল ঘোষ ।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বিদায়ী শিক্ষার্থীদের উজ্জল ভবিষ্যৎ ও সফলতা কামনা করেন এবং বিদায়ী শিক্ষার্থীদের এই ইউনিভার্সিটির এম্বাসেডর উল্লেখ করে বলেন, ভবিষ্যৎ জীবনে তাদের সফলতা নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর সফলতা।

বিদায়ী শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ে তাদের শিক্ষা জীবনের বিভিন্ন সময়ের আবেগময় স্মৃতিচারণ করেন। অতিথিবৃন্দ বিদায়ী শিক্ষার্থীদেরকে ক্রেস্ট প্রদান করেন।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ছাড়াও বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তাগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পরিশেষে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ ইংলিশ কাউন্সিল সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.