Sylhet Today 24 PRINT

এসআইইউতে শিক্ষার্থীদের সমাপনী উৎসবের উদ্বোধন

সিলেটটুডে ডেস্ক |  ১৬ সেপ্টেম্বর, ২০১৮

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে দুই দিনব্যাপী ৪র্থ বর্ষ ২য় সেমিস্টারের শিক্ষার্থীদের সমাপনী উৎসব স্প্রিং-২০১৮ শুরু হয়েছে।

রোববার (১৬ সেপ্টেম্বর) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর মো. মনির উদ্দিনের সভাপতিত্বে সমাপনী উৎসবের উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ঋষি কেশ ঘোষ, মানবিক অনুষদের ডিন প্রফেসর মুয়ীজুর রহমান, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার নসরত আফজা চৌধুরী, প্রশাসন ও জনসংযোগ পরিচালক মো. তারেক উদ্দিন তাজ, অর্থ পরিচালক সুশান্ত আচার্য, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ও প্রক্টর আবু ছয়ীদ মোহাম্মদ আব্দুল্লাহ, আইন বিভাগের বিভাগীয় প্রধান ও সমাপনী উৎসব কমিটির আহ্বায়ক হুমায়ুন কবির, ইসিই বিভাগের বিভাগীয় প্রধান মো. এক্রামুল ফারুক,  সিএসই বিভাগের বিভাগীয় প্রধান খালেদ হোসাইনসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী।

সকাল সাড়ে ১১টায় ফ্লাস মুভির মাধ্যমে ও বিভিন্ন ধরনের বাদ্যযন্ত্র সন্নিবেশিত হয়ে সমাপনী র‌্যালিটি ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর মো. মনির উদ্দিনের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস থেকে শুরু হয়।

বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের সমাপনী ব্যাচের শিক্ষর্থীরা বিভিন্ন বর্ণিল সাজে সজ্জিত হয়ে টি-শার্ট পরিধান করে র‌্যালিতে অংশগ্রহণ করে। র‌্যালিটি শহরের মেডিকেল রোড, রিকাবীবাজার পয়েন্টসহ বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে বেলা ১টায় বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে এসে শেষ হয়।

র‌্যালি শেষে বিশ্ববিদ্যালয়ের ১০৫নং কক্ষে সমাপনী শিক্ষার্থীদের নিয়ে এক স্মৃতিচারণ ও আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিবিএ ৪র্থ বর্ষ ২য় সেমিস্টারের শিক্ষার্থী তানভীর রেজার সঞ্চালনায় ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর মনির উদ্দিনের সভাপতিত্বে শিক্ষক-শিক্ষার্থীরা বিগত দিনগুলোর স্মৃতিচারণ করেন। এ সময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

সমাপনী উৎসবের ২য় দিনে সোমবার বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে বিকাল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত শিক্ষার্থীদের বিভিন্ন ধরনের আয়োজনের পাশাপাশি গান পরিবেশন করবে ঢাকা থেকে আগত প্রখ্যাত ব্যান্ড দল 'শিরোনামহীন'।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.