Sylhet Today 24 PRINT

সিকৃবিতে তিন অনুষদের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান

সিলেটটুডে ডেস্ক |  ১৭ সেপ্টেম্বর, ২০১৮

বর্ণিল আয়োজনে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়ে গেল 'ডিভিএম গ্ল্যামার'। গত এক সপ্তাহ থেকে ভেটেরিনারি, এনিম্যাল ও বায়োমেডিক্যাল সায়েন্স অনুষদের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান 'ডিভিএম গ্ল্যামার' ক্যাম্পাসের দর্শকদের আলোচনার কেন্দ্রবিন্দু ছিলো।

১০-১৬ সেপ্টেম্বর প্রতিদিন সন্ধ্যা ৭টা থেকে শুরু হয়ে রাত ১১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সামনের মাঠে এই সাংস্কৃতিক অনুষ্ঠান চলে।

জনসংযোগ ও প্রকাশনা দপ্তর জানায়, ডিভিএম গ্ল্যামার উদ্বোধন করেন সিকৃবি উপাচার্য প্রফেসর ড. মো. গোলাম শাহি আলম। এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অনুষদীয় ডিন, কর্মকর্তা ও বিভিন্ন বিভাগের শিক্ষকরা।

ভেটেরিনারি অনুষদের শিক্ষার্থী আনোয়ারুল ইসলাম খোকন ও ফাহমিদা জাহানের উপস্থাপনায় একের পর এক জমকালো আর ভিন্ন ভিন্ন সব মনোমুগ্ধকর পরিবেশনা ছিলো পুরো অনুষ্ঠান জুড়ে। নাচে গানে সর্বমোট ২৪টি পরিবেশনা নিয়ে দর্শক মাতিয়েছে ভেটেরিনারি অনুষদের শিল্পীরা।

দেশীয় সংস্কৃতি তুলে ধরে ফ্যাশন শো, পুতুল নাচ, প্যারোডি ওজ, মাইম, বিশ্ববিদ্যালয় ইয়ার ড্রপ সিস্টেম নিয়ে বিশেষ নাটক, ধর্ষণবিরোধী প্রতিবাদ স্বরূপ কোরিওগ্রাফি উল্লেখযোগ্য।

জানা যায়, ভেটেরিনারি অনুষদীয়  ছাত্র সমিতির উদ্যোগে ও প্রাণ দুধের অর্থায়নে অনুষ্ঠানের আহবায়ক হিসাবে ছিলেন প্রফেসর ড. মোহাম্মদ আতিকুজ্জামান ও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন শামীমুর রহমান শুভ ও আরশাদুল ইসলাম।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.