Sylhet Today 24 PRINT

রোটারেক্ট ক্লাব অব লিডিং ইউনিভার্সিটির ইয়ার লঞ্চিং প্রোগ্রাম

সিলেটটুডে ডেস্ক |  ২০ সেপ্টেম্বর, ২০১৮

সমাজের নিপীড়িত মানুষের জন্য কাজ করে যাচ্ছে রোটারেক্টরা। সমাজ ও দেশের প্রতি তাদের দায়বদ্ধতা অনেক। আমি বিশ্বাস করি রোটারেক্টরা সমাজে সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদবিরোধী সচেতনতা বৃদ্ধির করতেও বলিষ্ঠ ভূমিকা রাখবে।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) সকালে রোটারেক্ট ক্লাব অব লিডিং ইউনিভার্সিটি আয়োজিত ইয়ার লাঞ্চিং প্রোগ্রামের প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী এসব কথা বলেন।

তিনি আরও উল্লেখ করেন, আন্তর্জাতিকভাবে রোটারি ক্লাবের সুনাম রয়েছে। সিলেটের রোটারি ক্লাবগুলো সমাজের দু:স্থ ও অসহায় মানুষদের সাহায্যার্থে বিভিন্ন সময়ে এগিয়ে আসছে। সেই সাথে রোটারেক্ট ক্লাব অব লিডিং ইউনিভার্সিটির সদস্যরাও অনেক সেবামূলক কাজে অংশগ্রহণ করছে। তাদের এ কার্যক্রম আরও এগিয়ে যাবে এ প্রত্যাশা রেখে তিনি উপস্থিত সিলেটের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজ থেকে আসা রোটারেক্ট ক্লাবের প্রেসিডেন্ট এবং সদস্যদের আন্তরিকভাবে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে লিডিং ইউনিভার্সিটির রেজিস্ট্রার মেজর (অব.) মো. শাহ আলম, পিএসসি। অন্যান্য অতিথিবৃন্দের মধ্যে ক্লাবের উপদেষ্টা সহযোগী অধ্যাপক ও ইইই বিভাগের বিভাগীয় প্রধান রোটারিয়ান রুমেল এম এস রহমান পীর, প্রক্টর এবং আইন বিভাগের সহযোগী অধ্যাপক মো. রামেদুল ইসলাম, আইন বিভাগের বিভাগীয় প্রধান মো. আব্দুল মোসাব্বির চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

শুভেচ্ছা বক্তব্য দেন রোটারেক্ট ক্লাব অব লিডিং ইউনিভার্সিটির সদস্য ইইই বিভাগের শিক্ষার্থী ইউসুফ জাহান। পারফরম্যান্স প্রোগ্রাম পরিচালনা করেন মো. সজিব। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আব্দুর রশিদ।

জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে শুরু হওয়া ইয়ার লঞ্চিং প্রোগ্রামে রোটারেক্ট ক্লাব অব লিডিং ইউনিভার্সিটির বর্তমান সভাপতি মো. নূর উদ্দিন তিলক ও সাবেক সভাপতিসহ সিলেটের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের রোটারেক্ট ক্লাবের প্রেসিডেন্ট ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে রোটারেক্ট ক্লাব অব লিডিং ইউনিভার্সিটির ২০১৮-১৯ সালের নবকমিটির সদস্যদের পরিচয় করিয়ে দেওয়া হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.