Sylhet Today 24 PRINT

লিডিং ইউনিভার্সিটির আইন বিভাগের কর্মশালা অনুষ্ঠিত

সিলেটটুডে ডেস্ক |  ০১ অক্টোবর, ২০১৮

লিডিং ইউনিভার্সিটির আইন বিভাগের উন্নয়ন পরিকল্পনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।  

সোমবার (১ অক্টোবর) সিলেটের দক্ষিণ সুরমার রাগীবনগরন্থ বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় একাডেমিক ভবনের গ্যালারী-১ এ আইন বিভাগের সেলফ-এ্যাসেসমেন্ট কমিটির উদ্যোগে ‘পোস্ট সেলফ-এ্যাসেসমেন্ট ইমপ্রোভমেন্ট প্লান শেয়ারিং’ শীর্ষক এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মেজর (অব) মো. শাহ আলম পিএসসি এবং রিসোর্স পারসন হিসেবে লিডিং ইউনিভার্সিটির আইকিউএসি এর পরিচালক ও ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক মো. রেজাউল করিম উপস্থিত ছিলেন। এতে সভাপতিত্ব করেন আইন বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান ও এস এ কমিটির প্রধান মো. আব্দুল মোসাব্বির চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী বলেন, প্রত্যেক বিভাগকে তাদের নিজস্ব পরিকল্পনা গ্রহণ এবং তা বাস্তবায়নের লক্ষ্যে স্ব-স্ব পদক্ষেপ নিতে হবে। সেজন্য সেলফ-এ্যাসেসমেন্ট প্লান খুবই জরুরী। এবছর আইন বিভাগ এ্যাক্সটারনাল পিআর রিভিও (ইপিআর) তে ‘ভেরী গুড’ পেয়েছে আগামীতে তাদেরকে এ্যাক্সিল্যান্ট পেতে হবে। এসব উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমেই লিডিং ইউনিভার্সিটি সিলেটে একটি আধুনিক এবং সমৃদ্ধশালী বিশ্ববিদ্যালয় হিসেবে এগিয়ে যাচ্ছে বলে উল্লেখ করেন তিনি।

আইন বিভাগের শিক্ষক আশ্রাব উদ্দিনের সঞ্চালনায় পোস্ট সেলফ-এ্যাসেসমেন্ট ইমপ্রোভমেন্ট প্লান উপস্থাপন করেন আইন বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন।

তিনি বলেন, এ্যাক্সটারনাল পিআর রিভিও (ইপিআর) টিমের পরামর্শ অনুযায়ী আইন বিভাগ আগামী চার বছরের জন্য এ উন্নয়ন পরিকল্পনা তৈরি করে। কর্মশালায় আইন বিভাগের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.