Sylhet Today 24 PRINT

শাবিতে গাঁজাসহ ছয় বহিরাগত আটক

শাবি প্রতিনিধি |  ০৭ অক্টোবর, ২০১৮

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস থেকে গাঁজাসহ ছয় বহিরাগতকে আটক করা হয়েছে। শনিবার বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন ‘সি’র টিলার পাশ্ববর্তী টঙ দোকান থেকে তাদের আটক করে পুলিশে দেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।

প্রক্টর জহির উদ্দিন আহমেদ জানান, গাঁজাসহ ২০ থেকে ২২ বছর বয়সী বহিরাগত ছয় যুবককে আটক করে পুলিশে দিয়েছে প্রক্টরিয়াল বডি। তারা প্রত্যেকেই সিলেটের বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী। তাদেরকে জালালাবাদ থানায় সোপর্দ করা হয়েছে।

জালালাবাদ থানার ডিউটি অফিসার এএসআই রহিম উদ্দিন জানান, আটককৃতরা হলেন নেত্রকোনার মদন থানার আবুল হোসেনের ছেলে হাসান মাহমুদ, সুনামগঞ্জের দিরাই থানার মৃত সুরেশ চন্দ্রের ছেলে সৈকত দাস ও বিকাশ দাশের ছেলে রাজ দাশ, সিলেটের বালাগঞ্জের থানার জমির আলীর ছেলে মনসুর কোয়েল, মুন্সীগঞ্জের টঙ্গীর জাহাঙ্গীর হোসেনের ছেলে ফয়সল আহমেদ এবং ঢাকার কামরুদ্দিন হায়দারের ছেলে ফয়সল হায়দার। এদের অভিভাবকদেরকে বিষয়টি জানানো হয়েছে বলে তিনি জানান।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, প্রক্টরিয়াল বডি তাদেরকে আটক করে আমাদের হাতে সোপর্দ করেছে। এখন তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.