Sylhet Today 24 PRINT

প্রাধিকারের নির্বাহী কমিটি ঘোষণা

সিলেটটুডে ডেস্ক |  ১২ অক্টোবর, ২০১৮

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রাণি অধিকার এবং জীববৈচিত্র‍্য সংরক্ষণ বিষয়ক সংগঠন "প্রাধিকার" এর ২০১৮-২০১৯ বর্ষের নতুন নির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) বিকালে প্রাধিকারের জেনারেল সেক্রেটারি কিরাত আল তালুকদারের পরিচালনায় এবং বিনায়েক শর্মার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রাক্তন নির্বাহী কমিটির ফেয়ারওয়েল অনুষ্ঠানে ৪৪ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।

নতুন নির্বাহী কমিটিতে সভাপতির দায়িত্ব পেয়েছেন ভেটেরিনারি, এনিম্যাল এন্ড বায়োমেডিকাল সায়েন্সে অনুষদের লেভেল-৪, সেমিস্টার -২ এর শিক্ষার্থী মো. আনিসুর রাহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন একই অনুষদের লেভেল-৪, সেমিস্টার-২ এর শিক্ষার্থী মহিউদ্দীন হায়দার রিফাত।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেটেরিনারি, এনিম্যাল এন্ড বায়োমেডিকেল সায়েন্সেস অনুষদের ডিন এবং প্রাধিকারের উপদেষ্টা অধ্যাপক ড. এ টি এম মাহবুব-ই-ইলাহী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাধিকারের উপদেষ্টা মণ্ডলীর সদস্য জেনেটিক্স বিভাগের শিক্ষক অধ্যাপক ড. মো. মোহন মিয়া এবং মেডিসিন বিভাগের শিক্ষক সহযোগী অধ্যাপক ড. বশির উদ্দিন।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক এ টি এম মাহবুব-ই-ইলাহী বলেন- বর্তমান সময়ে নি:স্বার্থে কাজ করা মানুষের খুবই অভাব। প্রাধিকার নি:স্বার্থভাবে বাকশক্তিহীন প্রাণীদের হয়ে কথা বলে। তাদের এ কাজ প্রশংসার দাবিদার। এজন্য সব রকমের সহযোগিতা করে যাবেন প্রাধিকার উপদেষ্টাগণ।

অনুষ্ঠানে প্রাধিকারের সাবেক সভাপতি মনজুর কাদের চৌধুরী ও সাধারণ সম্পাদক আব্দুল মজিদ উজ্জ্বল দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন। এতে সকল নির্বাহী এবং সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.