Sylhet Today 24 PRINT

শাবিতে লুব্ধকের দুইদিনব্যাপী ‘ইন্ট্রো’

শাবি প্রতিনিধি |  ৩১ অক্টোবর, ২০১৮

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ২৬তম ব্যাচ লুব্ধক’র (২০১৫-১৬ শিক্ষাবর্ষ) ক্যাম্পাসে পরিচিতিমূলক অনুষ্ঠান ‘ইন্ট্রো’ বুধবার থেকে শুরু হচ্ছে। চলবে পরের দিন বৃহস্পতিবার পর্যন্ত।

দুই দিনব্যাপী এই অনুষ্ঠানের উদ্বোধন করবেন শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

মঙ্গলবার ‘ইন্ট্রো’র আহ্বায়ক আরিফুর রহমান পাভেল এ তথ্য নিশ্চিত করে জানান, প্রথম দিনের অনুষ্ঠানসমূহ সকলের জন্যে উন্মুক্ত এবং ২য় দিনের অনুষ্ঠানে শুধুমাত্র রেজিস্ট্রেশনকারীরা অংশগ্রহণ করতে পারবে। এছাড়া কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে স্থাপিত বুথে রেজিস্ট্রেশন করা যাবে আগামী বুধবার বেলা ১২টা পর্যন্ত। এছাড়া ০১৭৮৫৬১৬৪১৬ নাম্বারে বিকাশ এবং ০১৭৭৬৯৮৩৩১২-৫ নাম্বারে রকেটের মাধ্যমে রেজিস্ট্রেশন ফি পরিশোধ করা যাবে বলেও জানান তিনি।

অনুষ্ঠানের প্রথম দিন বুধবার দিনব্যাপী কর্মসূচিতে থাকছে- বেলা ১২টায় টি-শার্ট বিতরণ, দুপুর ১টায় কেক কাটা ও র‌্যালি, বিকেল ৫ টায় হ্যান্ডবল গ্রাউন্ডে বিশ্ববিদ্যালয়ের ব্যান্ড ‘নোঙ্গর’, ‘রিম’ ও ইন্ট্রোর ব্যান্ড ‘লুব্ধক’র পাশাপাশি জনপ্রিয় ব্যান্ড দল ‘শিরোনামহীন’র সংগীত পরিবেশনা।

এছাড়া বৃহস্পতিবার শেষ দিনে থাকছে বিকেল ৩ টায় সাইকেল রাইডিং, ৫টায় সাংস্কৃতিক অনুষ্ঠান, রাত ৮টায় গালা ডিনার ও রাত ৯টায় ডিজে নাইট।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.