Sylhet Today 24 PRINT

শাবি প্রেসক্লাবের আয়োজনে শুরু হচ্ছে ক্রীড়া প্রতিযোগিতা

শাবি প্রতিনিধি |  ২৫ নভেম্বর, ২০১৮

খেলাধুলার মাধ্যমে মাধ্যমে সুস্থ শরীর ও মন গঠনের লক্ষ্যে সিলেটের শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রেসক্লাবের আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু হতে যাচ্ছে।

সিলেটের স্বনামধন্য ব্যবসায়ী প্রতিষ্ঠান ‘মাহা’ গ্রুপের সহযোগিতায় আগামী জানুয়ারি থেকে শাবি ক্যাম্পাসে এ প্রতিযোগিতা শুরু হবে।

রোববার (২৫ নভেম্বর) সিলেট জেলা স্টেডিয়ামের ক্রীড়া ভবনে মাহা গ্রুপের চেয়ারম্যান ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন সেলিমের সাথে শাবি প্রেসক্লাবের সাংবাদিকদের এক সৌজন্য সাক্ষাতকালে এই সিদ্ধান্ত হয়।


মাহি উদ্দিনের সেলিম বলেন, ‘মাহা’ গ্রুপ সবসময়ই খেলাধুলায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে সহযোগিতা করে থাকে। আমি নিজেও ক্রীড়া বিষয়ক সংগঠনের সাথে কাজ করি। শাবি প্রেসক্লাবের আয়োজনে আমরা পাশে থাকবো।

শাবি প্রেসক্লাবের সভাপতি জিয়াউল ইসলাম বলেন, আমরা ক্যাম্পাসে সবাইকে নিয়ে খেলাধুলার একটি ব্যতিক্রমী ধারা তৈরি করতে চাই। যাতে সুস্থ শরীর ও মন গঠনের জন্য সবাই খেলাধুলায় অংশগ্রহণ করে।

এসময় অন্যদের মধ্যে শাবি প্রেসক্লাবের সহ-সভাপতি রিফাত আল মামুন, সাধারণ সম্পাদক জুনেদ আহমদ, দপ্তর সম্পাদক মেহেদী কবীর, কার্যকরী সদস্য হোসাইন ইমরান  ও আরাফ আহমদ উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.