Sylhet Today 24 PRINT

সিলেটে কানাডা এডুকেশন এক্সপো-২০১৮ শুরু ৭ ডিসেম্বর

শাবি প্রতিনিধি |  ০২ ডিসেম্বর, ২০১৮

কানাডায় উচ্চ শিক্ষায় আগ্রহীদের জন্য সিলেটে দুই দিনব্যাপী ‘কানাডা এডুকেশন এক্সপো-২০১৮’ শুরু হবে আগামী ৭ ডিসেম্বর। ‘হেল্পলাইন গ্লোবাল এডুকেশন কনসালটেন্ট’র উদ্যোগে সিলেট ক্যাডেট কলেজ ক্লাবে এ এক্সপো অনুষ্ঠিত হবে।

রোববার (২ ডিসেম্বর) শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ‘হেল্পলাইন গ্লোবাল এডুকেশন কনসালটেন্ট’র সিইও এবং প্রধান পরামর্শক মুখলেছুর রহমান মিল্টন।

তিনি জানান, আগামী ৭ ও ৮ ডিসেম্বর সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এ এক্সপো চলবে। এতে কলেজ-বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা অংশগ্রহণ করতে পারবেন। এক্সপোতে কানাডায় উচ্চশিক্ষা সম্পর্কিত সমস্ত তথ্য ও প্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জানা যাবে। এছাড়া কানাডার আটটি বিশ্ববিদ্যালয় ও কলেজে ভর্তির সুযোগ থাকছে বলে জানান তিনি।

তিনি আরো জানান, এ এক্সপোতে অংশগ্রহণ করতে ইচ্ছুক শিক্ষার্থীদের বিনামূল্যে ফাইল ওপেনিং এর সুযোগ দিবে ‘হেল্পলাইন গ্লোবাল এডুকেশন কনসালটেন্ট’। এছাড়া ভিসা চূড়ান্ত হলে ২৫ শতাংশ ডিসকাউন্টের সুযোগও দেয়া হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, ‘হেল্পলাইন গ্লোবাল এডুকেশন কনসালটেন্ট’ ২০০৩ সালে প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠাকালীন সময় থেকে বিদেশে উচ্চ শিক্ষার ক্ষেত্রে ২ হাজার শিক্ষার্থীর ভিসা প্রক্রিয়াসহ যাবতীয় কার্যাবলী সম্পন্ন করেছে প্রতিষ্ঠানটি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.