Sylhet Today 24 PRINT

লিডিং ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের পুনর্মিলনী

সিলেটটুডে ডেস্ক |  ০৯ ডিসেম্বর, ২০১৮

লিডিং ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৮ ডিসেম্বর) লিডিং ইউনিভার্সিটির গ্যালারি-০১ এ ইংরেজি বিভাগের উদ্যোগে আয়োজিত পুর্নমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলী উপস্থিত ছিলেন।

গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী এবং রাগীব-রাবেয়া ফাউন্ডেশন এর সিনিয়র ভাইস চেয়ারম্যান এবং লিডিং ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সদস্য সৈয়দ আব্দুল হাই।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে লিডিং ইউনিভার্সিটির ট্রেজারার বনমালী ভৌমিক এবং এতে সভাপতিত্ব করেন ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মো. রেজাউল করিম।

এ পুনর্মিলনীর মাধ্যমে শিক্ষার্থীদের পারস্পরিক সম্পর্ক, নেটওয়ার্কিং এবং কর্মক্ষেত্রে পারস্পরিক সহযোগিতা বৃদ্ধি পাবে উল্লেখ করে প্রধান অতিথির বক্তব্যে ড. সৈয়দ রাগীব আলী বলেন, লিডিং ইউনিভার্সিটির বর্তমান এবং প্রাক্তন শিক্ষার্থীরা একটি পরিবারের অংশ। এ পরিবারের সেতুবন্ধন সবসময় থাকবে বলেও তিনি আশা প্রকাশ করেন।

উপস্থিত লিডিং ইউনিভার্সিটির প্রাক্তন শিক্ষার্থীদের উদ্দেশ্যে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী বলেন, রি-ইউনিয়ন খুবই আনন্দময় একটি সমাবেশ এবং এটি মনকে প্রফুল্ল করে এবং কর্মক্ষেত্র ও সামাজিক বন্ধনকে আরও দৃঢ়তর করে। তিনি এ অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য সবাইকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে লিডিং ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের শিক্ষক ও ইংরেজি বিভাগের প্রাক্তন শিক্ষার্থী যারা বিভিন্ন স্বনামধন্য প্রতিষ্ঠানে কর্মরত আছেন উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.