Sylhet Today 24 PRINT

লিডিং ইউনিভার্সিটিতে অনলাইন ইঞ্জিনিয়ারিং বিষয়ক সেমিনার

সিলেটটুডে ডেস্ক |  ১১ ডিসেম্বর, ২০১৮

লিডিং ইউনিভার্সিটিতে অনলাইন ইঞ্জিনিয়ারিং বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের আয়োজনে 'অনলাইন বাট ইন্ডাস্ট্রি ফোকাসড ইঞ্জিনিয়ারিং এডুকেশন এট দ্য ইউনিভার্সিটি অব সাউদার্ন কুইন্সল্যান্ড ইউনিভার্সিটি' শীর্ষক এ সেমিনারের আয়োজন করা হয়।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী।

কি-নোট স্পিকার হিসেবে অস্ট্রেলিয়ার সাউদার্ন কুইন্সল্যান্ড ইউনিভার্সিটির স্কুল অব সিভিল ইঞ্জিনিয়ারিং এন্ড সার্ভেয়িং এর সিনিয়র লেকচারার (ওয়াটার ইঞ্জিনিয়ারিং) ড. রেজাউল চৌধুরী উপস্থিত ছিলেন।

সিই বিভাগের শিক্ষক জাফর আহমেদ লিমনের উপস্থাপনায় সেমিনারে সভাপতিত্ব করেন সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান মো. আবু জাফর।

প্রধান অতিথির বক্তব্যে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী বলেন, শিক্ষার্থীদের উন্নত ক্যারিয়ার গড়ার লক্ষ্যে ইন্ডাস্ট্রি এবং বিশ্ববিদ্যালয়কে সমন্বয় করতে হবে। আজকের এ সেমিনার থেকে মূল্যবান দিক-নির্দেশনা সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীদের ইন্ডাস্ট্রিয়াল জ্ঞানার্জনে সহায়ক ভূমিকা রাখবে বলে তিনি উল্লেখ করেন।

সেমিনারে সিএসই বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান মো. আসাদুজ্জামান খান এবং সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.