Sylhet Today 24 PRINT

শাবিতে মহান বিজয় দিবস উদযাপন

স্পোর্টস ডেস্ক |  ১৭ ডিসেম্বর, ২০১৮

নানা আয়োজনে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে।

রোববার (১৬ ডিসেম্বর) দিনব্যাপী কর্মসূচির মধ্যে ছিল- জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন, পুষ্পস্তবক অর্পণ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, বিজয় শোভাযাত্রা, ক্রীড়া প্রতিযোগিতা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।

সকাল সাড়ে ৭টায় প্রশাসনিক ভবনের সামনে জাতীয় ও বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলন শেষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে এবং বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. ইলিয়াস উদ্দীন বিশ্বাস।  

উপাচার্যের পুষ্পস্তবক অর্পণের পর বিভিন্ন বিভাগ, আবাসিক হল, ছাত্রসংগঠন, স্বেচ্ছাসেবী ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে কেন্দ্রীয় শহীদ মিনার ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে সকাল সাড়ে ১০টায় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমদের নেতৃত্বে ক্যাম্পাসে বর্ণাঢ্য বিজয় শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রা শেষে সমাবেশে উপাচার্য বিজয় দিবসের কর্মসূচিতে অংশগ্রহণকারী সকলকে ধন্যবাদ জানান এবং আজকের এই আনন্দ উৎসবের মতো আগামী জাতীয় নির্বাচনের দিনটিকেও আমরা উৎসবের পরিণত করার আহ্বান জানান।

দুপুরে উপাচার্য চিত্রাঙ্কান ও ক্রীড়া প্রতিযোগিতায় প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে সভাপতিত্বে করেন অধ্যাপক আনোয়ারা বেগম। বিকেলে মুক্তমঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

এসব কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন- শিক্ষক সমিতির সভাপতি সৈয়দ হাসানুজ্জামান, অধ্যাপক ড. মো. কবির হোসেন, অধ্যাপক ড. মো. আখতারুল ইসলাম, অধ্যাপক ড. সৈয়দ সামসুল আলম, অধ্যাপক ড. মো. আরিফুল ইসলাম, অধ্যাপক আমিনা পারভীন, অধ্যাপক ড. হিমাদ্রী শেখর রায়, অধ্যাপক ড. এসএম হাসান জাকিরুল ইসলাম, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার,  প্রক্টর অধ্যাপক জহীর উদ্দিন আহমদ, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি ড. খন্দকার মমিনুল হক, রেজিস্ট্রার ইশফাকুল হোসেন প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.