Sylhet Today 24 PRINT

নবীন শিক্ষার্থীদের স্বাগত জানাল ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক |  ০৩ জানুয়ারী, ২০১৯

নানান আয়োজনের মধ্য দিয়ে দেশের বেসরকারি বিশ্ববিদ্যালয় ইস্ট ওয়েস্ট শীতকালীন সেমিস্টারের নবীন শিক্ষার্থীদের বরণ করে নিল। বৃহস্পতিবার (৩ জানুয়ারি) রাজধানীর আফতাব নগরের নিজস্ব ক্যাম্পাসে বিশ্ববিদ্যালয়ের ১৪ টি বিভাগ, নিজ নিজ শিক্ষার্থীদের জন্য পৃথক নবীন বরণ অনুষ্ঠানের আয়োজন করে।

এবারে স্নাতক ও স্নাতকোত্তর শ্রেণীতে প্রায় ১৫০০ শিক্ষার্থীকে বরণ করা হয়। এসব অনুষ্ঠানের মাধ্যমে নবীনদের বরণ করে নেবার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের নিয়ম কানুন, শিক্ষা কার্যক্রম, সুযোগ সুবিধা সম্পর্কে ধারনা দেয়া হয়। সেইসাথে শিক্ষা কার্যক্রমের সাথে সংশ্লিষ্ট শিক্ষক ও কর্মকর্তাদের সাথে পরিচয় করিয়ে দেয়া হয়।

এসব অনুষ্ঠানে অতিথি হিসেবে যোগ দেন বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারপার্সন ও বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. মোহাম্মদ ফরাসউদ্দিন, ট্রাস্টি বোর্ডের সদস্য শেলী এ মুবদি ও ড. সাইদুর রহমান লস্কর, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম এম শহিদুল হাসান, উপ-উপাচার্য অধ্যাপক ড. ফকরুল আলম এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীনবৃন্দ।

এসব অনুষ্ঠানে বক্তারা কঠোর অধ্যবসায়ের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা জীবনকে কাজে লাগিয়ে দেশের সু-নাগরিক হিসেবে তৈরি হবার জন্য নবীন শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান। একই সাথে একাডেমিক শিক্ষার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ক্লাবে সক্রিয় হয়ে মানবীয় গুণাবলীর বিকাশ ঘটানোর সুযোগ নেবারও তাগিদ দেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.