Sylhet Today 24 PRINT

নর্থ ইস্ট ইউনিভার্সিটিতে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন

সিলেটটুডে ডেস্ক |  ০৭ ফেব্রুয়ারী, ২০১৯

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর স্প্রিং-২০১৯ সেমিস্টারের শিক্ষার্থীদের ওরিয়েন্টশন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলী প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অ্যাপ্লাইড সোসিওলোজি এন্ড সোশ্যাল ওয়ার্ক বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক মো. তানভীর আহমেদ চৌধুরীর উপস্থাপনায় এবং ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. তোফায়েল আহমদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাবলিক হেলথ বিভাগের প্রধান ডা. রঞ্জিত কুমার দে, আইন ও বিচার বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক ড. নাঈম আলীমুল হায়দার, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক আল মেহদী সাদাত চৌধুরী, ইংরেজি বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক মো. শামসুল কবির, গণিত বিভাগের বিভাগীয় প্রধান ও প্রক্টর রথিন্দ্র চন্দ্র গোপ এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার শাহজাদা আল সাদিক।

সিএসই বিভাগের শিক্ষার্থী নাইম আহমদের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। সকল বিভাগীয় প্রধানগণ নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন এবং নিজ বিভাগের শিক্ষকদের পরিচয় করিয়ে দেন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলী নবীন শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীর সমন্বয়ে সকলের সহযোগিতায় এই বিশ্ববিদ্যালয়কে দেশের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার আশাবাদ ব্যক্ত করেন।

তিনি সকল শিক্ষার্থীর উজ্জ্বল ভবিষ্যৎ ও সার্বিক সাফল্য কামনা করেন।

সভাপতির বক্তব্যে প্রফেসর ড. তোফায়েল আহমদ শিক্ষার্থীদের সকল ক্ষেত্রে নিজেদের দায়িত্ববোধ সম্পর্কে সচেতনতা হওয়ার আহবান জানান। তিনি অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য সবাইকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে ‘এডমিশন ফেয়ার স্প্রি-২০১৯’ এর লটারির ড্র অনুষ্ঠিত হয়। লটারিতে ১ম পুরষ্কার একটি ল্যাপটপ জয় করেন এমডিএস প্রোগ্রামের শিক্ষার্থী মো. আসাদুজ্জামান সায়েম, ২য় পুরস্কার একটি ট্যাব জয় করেন সিএসই বিভাগের তমাল কৃষ্ণ দাস এবং ৩য় পুরষ্কার একটি স্মার্টফোন জয় করেন ইংরেজি বিভাগের শিক্ষার্থী তৌহিদ মোর্শেদ সৌরভ।

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ কালচারাল ক্লাবের শিল্পীরা প্রাণবন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। অনুষ্ঠানটি বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীগণ উপভোগ করেন।

অনুষ্ঠানের সহযোগিতায় ছিল নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ কালচারাল ক্লাব।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.