Sylhet Today 24 PRINT

এমসি কলেজের উন্নয়নে ৮ কোটি টাকা বরাদ্দের ঘোষণা পররাষ্ট্রমন্ত্রীর

এমসি কলেজ প্রতিনিধি |  ২৯ মার্চ, ২০১৯

"কলেজ প্রজেক্ট ডেভেলপমেন্ট" এর আওতায় অবকাঠামোগত উন্নয়নের জন্য সিলেটের ঐতিহ্যবাহী মুরারিচাঁদ (এমসি) কলেজকে ৮ কোটি টাকা অর্থায়নের ঘোষণা দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ.কে. আব্দুল মোমেন।

শুক্রবার (২৯ মার্চ) সিলেট জেলা পরিষদের অর্থায়নে নির্মিত মুরারিচাঁদ (এমসি) কলেজের প্রধান ফটক, খেলার মাঠের সীমানা প্রাচীর ও ফটক এবং টিলাগড় পয়েন্টে মেজর মুতলিব ভাস্কর্য নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ ঘোষণা দেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, "আমি নিজেও এই কলেজের ছাত্র ছিলাম। আমাদের সময় কলেজ এবং হোস্টেল দৃষ্টিনন্দন ও গুণগত মানে ছিলো দেশসেরা। কিন্তু দুঃখের বিষয়, কিছুদিন আগে কিছু দুষ্টলোক এই হোস্টেলটাকে জ্বালিয়ে দিয়েছিলো। পরে অবশ্য সাবেক অর্থমন্ত্রীর প্রচেষ্টায় আবার সংস্কার করা হয়। আমি আশা রাখবো আগের মতো এখনো এই কলেজ সৌন্দর্য ও গুণগতমান অক্ষুণ্ণ রেখে এগিয়ে যাবে সামনের দিকে।"

সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবজিৎ সিংহ'র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কলেজ অধ্যক্ষ অধ্যাপক নিতাই চন্দ্র চন্দ। এছাড়া উপাধ্যক্ষ অধ্যাপক সালেহ আহমদ, শিক্ষক পরিষদের সম্পাদক মো তোতিউর রহমান, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট রণজিৎ সরকার, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ সহ কলেজের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক-শিক্ষার্থী ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে পররাষ্ট্রমন্ত্রী উপস্থিত কলেজ পরিদর্শন করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.