Sylhet Today 24 PRINT

মেট্রোপলিটন ইউনিভার্সিটির ৭১ শিক্ষক, শিক্ষার্থীর রক্তদান

সিলেটটুডে ডেস্ক |  ৩১ মার্চ, ২০১৯

মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে রক্তদান কর্মসূচি পালন করা হয়েছে। মেট্রোপলিটন ইউনিভার্সিটি সোস্যাল সার্ভিসেস ক্লাবের উদ্যোগে এবং এমইউ অ্যাক্টিভ ব্লাড ডোনার্স ফ্যামিলি ও মুজিব জাহান রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্রের সহযোগিতায় এই কর্মসূচি পালন করা হয়।

রোববার সকাল ১০টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত এই রক্তদান কর্মসূচি পালন করা হয়। বিশ্ববিদ্যালয়ের সিটি ক্যাম্পাসে এই কর্মসূচিতে ৭১ জন শিক্ষক-শিক্ষার্থী রক্তদান করেন।

রক্তদান কর্মসূচির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন। এ সময় আইন অনুষদের ডিন অধ্যাপক ড. এম রবিউল হোসেন, ব্যবসা ও অর্থনীতি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. তাহের বিল্লাল খলিফা, বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. নজরুল হক চৌধুরী, আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক অধ্যাপক চৌধুরী মো. মোকাম্মেল ওয়াহিদ, সহকারী রেজিস্ট্রার ও জনসংযোগ কর্মকর্তা লোকমান আহমদ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটি সোস্যাল সার্ভিসেস ক্লাবের উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান সুরজিত সিনহা, উপদেষ্টা শরীফ আহমেদ, আরিফ আহমেদ, সভাপতি চয়ন পাল, এমইউ অ্যাক্টিভ ব্লাড ডোনার্স ফ্যামিলির সভাপতি আবিদ কায়সার, সহসভাপতি মোস্তাক তালুকদার, সাধারণ সম্পাদক শাহরিয়ার তকী আফিন্দী, যুগ্ম সম্পাদক নাজিউর রহমান প্রমুখ ।

উদ্যোক্তারা জানান, শিক্ষার্থীদের রক্তদানে উৎসাহিত করা ও রক্তদানের ভীতি দূর করতেই এই কর্মসূচির আয়োজন করা হয়। ইউনিভার্সিটির ৭১ শিক্ষক, শিক্ষার্থী রক্তদান করেন। এতে ৭১ জন রক্তদানকারীর সিংহভাগই প্রথমবারের মতো রক্তদান করেন। শিক্ষার্থীদের উৎসাহ দিতে কয়েকজন শিক্ষকও রক্তদান করেন। 


টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.