Sylhet Today 24 PRINT

লিডিং ইউনিভার্সিটিতে আইন বিভাগের ২৭তম ব্যাচের র‍্যাগ ডে

সিলেটটুডে ডেস্ক |  ০৩ এপ্রিল, ২০১৯

লিডিং ইউনিভার্সিটির আইন বিভাগের ২৭তম ব্যাচের র‌্যাগ ডে অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩ এপ্রিল) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের গ্যালারি-২ এ এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আইন বিভাগের ২৭তম ব্যাচ কর্তৃক আয়োজিত র‌্যাগ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী।

এতে বিশেষ অতিথি হিসেবে আধুনিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. এম. রকিব উদ্দিন, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর মো. শামস-উল আলম, কলা ও আধুনিক ভাষা অনুষদের ডিন প্রফেসর নাসির উদ্দিন আহমেদ এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মেজর (অব) মো. শাহ আলম, পিএসসি উপস্থিত ছিলেন।

আইন বিভাগের ২৭তম ব্যাচের শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী বলেন, আইন বিভাগের শিক্ষার্থীরা তাদের পেশাগত দায়িত্ব পালনের মাধ্যমে লিডিং ইউনিভার্সিটি তথা বাংলাদেশের সুনাম ও গৌরব বয়ে আনবে।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, স্বপ্ন নিয়ে এগিয়ে যেতে হবে এবং স্বপ্নকে বাস্তবায়ন করতে হবে। তরুণ শিক্ষার্থীরা সুনাগরিক এবং একটি পরিপূর্ণ মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলে সমাজ দেশের উন্নয়নের জন্য কাজ করে যাবে এ প্রত্যাশা রেখে আজকের এ অনুষ্ঠান আয়োজনের জন্যও তিনি শিক্ষার্থীদের ধন্যবাদ জানান।
 
আইন বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক মো. রাশেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আইন বিভাগের প্রভাষক আশরাফ উদ্দিন, ২৭তম ব্যাচের শিক্ষার্থী কামরুল ইসলাম, তানশ্রী পাল এবং বিদায়ী কবিতা পাঠ করেন তৃতীয় ব্যাচের (তৃতীয় সেমিস্টার) শিক্ষার্থী নাহিদ কবির।

শিক্ষার্থী মো. আসাদ উল্লার সঞ্চালনায় এতে ফ্লাস ব্যাক ভিডিও প্রদর্শন করেন ২৭তম ব্যাচের শিক্ষার্থী আহসান মুসা এবং ২৭তম ব্যাচের শিক্ষার্থীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান ৩৭তম ব্যাচের শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানে আইন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.