Sylhet Today 24 PRINT

শাবির বিবিএ বিভাগের পুনর্মিলনী শুরু হচ্ছে আজ

নিজস্ব প্রতিবেদক |  ১২ এপ্রিল, ২০১৯

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের বিশ বছর পূর্তি উপলক্ষে পুনর্মিলনী শুরু হচ্ছে আজ শুক্রবার। দুইদিনব্যাপী এ অনুষ্ঠান শনিবার শেষ হবে।

এলামনাই এসোসিয়েশন অব বিজনেস এডমিনিস্ট্রেশন, সাস্ট এর উদ্যোগে এই পুনর্মিলনী অনুষ্ঠিত হবে।

টুগেদার ফরএভার স্লোগানে ‘২০ বছর পূর্তি ও ব্যবসায় প্রশাসন পুনর্মিলনী-১৯’ আয়োজনে অংশ নেয়ার জন্য বিভাগটির প্রায় সাতশতাধিক শিক্ষার্থী রেজিস্ট্রেশন করেছেন।

এলামনাই এসোসিয়েশন অব বিজনেস এডমিনিস্ট্রেশন, সাস্ট এর সভাপতি তানভীর আহমেদ শাকিল জানান, আজ সকাল দশটায় র‌্যালির মাধ্যমে অনুষ্ঠান শুরু হবে। পরে সকাল সাড়ে দশটায় কেন্দ্রীয় মিলনায়তনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি।

গেস্ট অব অনার হিসেবে থাকবেন- শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে থাকবেন- স্কুল অব ম্যানেজম্যান্ট এন্ড বিজনেস এডমিনিস্ট্রেশনের ডিন ও ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান অধ্যাপক ড. মোছাদ্দেক আহমেদ চৌধুরী।

আয়োজনের আহবায়ক হিসেবে রয়েছেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব তানভীর আহমদ তরফদার।

প্রথমদিন বিকেলে ‘এন্ট্রাপ্রেনিয়ার সেশন’ এ কি নোট স্পীকার হিসেবে থাকবেন আল হারামাইন পারফিউম গ্রুপ অব কোম্পানিস এর চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর মো. মাহতাবুর রহমান নাসির। সন্ধ্যায় হ্যান্ডবল গ্রাউন্ডে কনসার্টে পারফর্ম করবে রিম, নোঙর, বিভাগের নিজস্ব ব্যান্ড আনাড়ি ও দেশসেরা ব্যান্ড অর্থহীন।

দ্বিতীয় দিন দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগীতা, ফান প্রোগ্রাম, স্মৃতিচারণ ও বিভাগের শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান থাকবে। এ আয়োজনে সহযোগীতায় রয়েছে প্রাণ আপ, আড়ং, আল হারামাইন পারফিউম গ্রুপ অব কোম্পানিস।

মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে যমুনা টেলিভিশন, দৈনিক যুগান্তর, The Daily SUN, Jagonews24.com, Sylhettoday24.com ।

এ আয়োজন সফলভাবে সম্পন্ন করতে সংশ্লিষ্ট সবাইকে আহবান জানিয়েছেন এলামনাই এসোসিয়েশনের সভাপতি তানভীর আহমেদ শাকিল।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.