Sylhet Today 24 PRINT

লিডিং ইউনিভার্সিটির ব্যান্ড কমিউনিটির কনসার্ট অনুষ্ঠিত

সিলেটটুডে ডেস্ক |  ২০ এপ্রিল, ২০১৯

সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় “লিডিং ইউনিভার্সিটির” মিউজিকাল ক্লাব ‘দি ব্যান্ড কমিউনিটি’ মিউজিকাল কনসার্টের আয়োজন করেছে ।

শনিবার (১৩ এপ্রিল) নগরীর রিকাবিবাজারস্থ কবি নজরুল অডিটরিয়ামে “ব্রেকিং দ্যা ব্যারিয়ারস” শীর্ষক মিউজিকাল কনসার্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়্যারম্যান ড. সৈয়দ রাগীব আলী।

কনসার্টে বিশেষ অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো: কামরুজ্জামান চৌধুরী উপস্থিত ছিলেন ।  

ড. সৈয়দ রাগীব আলী কনসার্টের শুভ উদ্বোধন করে দি ব্যন্ড কমিউনিটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন ও ভবিষ্যতে সহযোগিতার আশ্বাস দেন।

বিশেষ অতিথির বক্তব্যে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো: কামরুজ্জামান চৌধুরী ব্যান্ড কমিউনিটির ভূয়সী প্রশংসা করেন ও এত চমকপ্রদ  একটি কনসার্ট আয়োজন করার জন্য ধন্যবাদ জানান। এখন পর্যন্ত ব্যান্ড কমিউনিটি বিশ্ববিদ্যালয়ে এবং বিশ্ববিদ্যালয়ের বাইরে যে সুনাম অর্জন করেছে তার ধারাবাহিকতা অব্যাহত রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

কনসার্টের মুল পর্বে  ‘দি ব্যান্ড কমিউনিটির’ পাশাপাশি গান পরিবেশন করে দেশের জনপ্রিয় ব্যান্ড আভাস, উপমহাদেশের জনপ্রিয় তারকা অর্ণব ও লেজেন্ডারি ব্যান্ড অর্থহীন।

কনসার্টের শুরুতেই সমবেত কন্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। এরপর অতিথিদের বক্তব্যের পর একে একে গান পরিবেশন করেন ব্যান্ড কমিউনিটির শিল্পীরা। জনপ্রিয় ব্যান্ড তিনটি সন্ধা ৭ টা থেকে রাত ১২ টা পর্যন্ত গান পরিবেশন করেন।

কনসার্ট উদ্বোধনী অনুষ্ঠানে লিডিং ইউনিভার্সিটির ব্যান্ড কমিউনিটির উপদেষ্টা স্থাপত্য বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক রাজন দাস, বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ও আইন বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক মো: রাশেদুল ইসলাম, অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থী ও ব্যান্ড কমিউনিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.