Sylhet Today 24 PRINT

ছাত্রলীগের পাহারা, ঢাবিতে নেই তালা

সিলেটটুডে ডেস্ক |  ২৪ জুলাই, ২০১৯

ঢাকা বিশ্ববিদ্যালয়ে সাত কলেজের অধিভুক্তি বাতিলের দাবিতে আন্দোলনকারীরা ঘোষণা দিয়েও কোনো ভবনে তালা দিতে পারেনি। ছাত্রলীগের পাহারার কারণে তা সম্ভব হয়নি।

মঙ্গলবার দুপুরে আন্দোলনকারীদের ধাক্কা দিয়ে সরিয়ে তাদের লাগানো তালা ভেঙে প্রশাসনিক ভবনে প্রবেশের পর তারা ‘লাগাও তালা’ কর্মসূচি অব্যাহত রাখার ঘোষণা দিয়েছিল।

কিন্তু বুধবার সকাল থেকেই বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ও একাডেমিক ভবনগুলোর সামনে অবস্থান নেন বিভিন্ন হলের ছাত্রলীগের নেতা-কর্মীরা।

সকালে দেখা যায়, কলা ভবন, সামাজিক বিজ্ঞান ভবন, ব্যবসায় শিক্ষা অনুষদ, মোতাহার হোসেন ভবনের কোনো ফটকে তালা নেই। সেখানে আন্দোলনকারীদের কাউকে দেখা যায়নি। ফটকের সামনে ছাত্রলীগের নেতাকর্মীরা অবস্থান নিয়ে আছেন।

বেলা সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে আন্দোলনকারীদের মুখপাত্র ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী মো. শাকিল মিয়া জানান, অধিভুক্তি বাতিল না করা পর্যন্ত আমাদের ক্লাস-পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য বর্জন এবং যে অসহযোগ কর্মসূচি চলছে তা চলমান থাকবে। আমাদের দাবি যদি না মানা হয় এবং অনাকাঙ্ক্ষিত কোন ঘটনা বা অনাকাঙ্ক্ষিত কিছু করা হয় সেটা সাধারণ শিক্ষার্থীরা ভালোভাবে নেবে না।

সাধারণ শিক্ষার্থীরা তার সমুচিত জবাব দিবে বলে জানান তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.