Sylhet Today 24 PRINT

শীঘ্রই শাবি ছাত্রলীগের সম্মেলন: শোভন

শাবি প্রতিনিধি |  ০৪ সেপ্টেম্বর, ২০১৯

অতি শীঘ্রই শাবি ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে দীর্ঘদিন পর অনুষ্ঠিত শাখা ছাত্রলীগের কর্মী সমাবেশে এ কথা বলেন তিনি।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খানের সঞ্চালনায় এবং সভাপতি রুহুল আমিন (ভারপ্রাপ্ত) সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

প্রধান অতিথির বক্তব্য রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন, এ বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ প্রতিষ্ঠা করতে যাদের জীবন দিতে হয়েছে, ত্যাগ, তিতিক্ষা ও নির্যাতনের স্বীকার হতে হয়েছে তাদেরকে গভীরভাবে স্মরণ করতে হবে। বাংলাদেশ ছাত্রলীগ হচ্ছে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে হলে আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, ভাষা আন্দোলন থেকে শুরু করে একাত্তরের মুক্তিযুদ্ধ, এরশাদ বিরোধী আন্দোলনসহ বাংলাদেশের সব ধরনের সংকটে বাংলাদেশ ছাত্রলীগ সর্বাত্মক অংশগ্রহণ করেছে। তবে জিয়া, মোস্তাক এরা বাংলাদেশকে পিছিয়ে নিয়েছে। তাই জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল ও উন্নত বাংলাদেশ গঠনে সম্মিলিতভাবে কাজ করতে হবে।

সবশেষে তিনি শাবিপ্রবি শাখা ছাত্রলীগের সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি ঘোষণার আশ্বাস দেন।

এ সময় আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি আল নাহিয়ান খান জয়, আহসান আরিফ বাপ্পি, শাহরিয়ার কবির চৌধুরী বিদ্যুৎ, উপ-ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সালেকুর রহমান শাকিলসহ কেন্দ্রীয় ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.