Sylhet Today 24 PRINT

শাবিতে ‘স্পিকার্স হান্ট সিজন-৩’ এর রেজিস্ট্রেশন শুরু

শাবি প্রতিনিধি |  ২৮ সেপ্টেম্বর, ২০১৯

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) একমাত্র ইংরেজি ভাষা চর্চা বিষয়ক সংগঠন ‘শাহজালাল ইউনিভার্সিটি স্পিকার্স ক্লাবের’ তৃতীয়বারের মতো আয়োজিত 'স্পিকার্স হান্টের ৩.০' সিজন-৩ এর রেজিস্ট্রেশন শুরু হয়েছে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় সংগঠনটির সাধারণ সম্পাদক কামরান হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এদিকে গত ২৫ সেপ্টেম্বর থেকে অনলাইনে রেজিস্ট্রেশন শুরু হয়েছে। চলবে আগামী ১৭ অক্টোবর পর্যন্ত।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আগামী ১৮ ও ১৯ অক্টোবর দুই দিনব্যাপী এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

প্রতিযোগীরা অনলাইনে https://forms.gle/6jcxGraXrV8PScnE6 এই লিংকে গিয়ে রেজিস্ট্রেশন করতে পারবে।

এছাড়া প্রতিযোগিতার যে কোনও বিষয় https://web.facebook.com/events/386237702026303/ এই ইভেন্ট থেকে জানা যাবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আগামী ১৩-১৭ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের অর্জুনতলায় রেজিস্ট্রেশন বুথ বসবে, সেখান থেকে রেজিস্ট্রেশন করা যাবে। প্রতিযোগিতায় সিলেট বিভাগের যে কোনও বিশ্ববিদ্যালয় ও কলেজের স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ের শিক্ষার্থীরা অংশ নিতে পারবে বলে জানানো হয়।

এদিকে বিগত ২ বছরের ধারাবাহিকতায় তৃতীয়বারের মতো বিশ্ববিদ্যালয়ে উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা ‘মেন্টর’স প্রেজেন্টস স্পিকার্স হান্ট ৩.০’ আয়োজন করতে যাচ্ছে সংগঠনটি। এতে প্রধান অতিথি হিসেবে থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের ফি হিসেবে ১০০ টাকা নির্ধারণ করা হয়েছে। এছাড়া প্রতিযোগিতার পুরস্কার হিসেবে চ্যাম্পিয়ন ১০ হাজার টাকা, ১ম রানার্স আপ ৫০০০ টাকা ও ২য় রানার্স আপ ৩০০০ টাকা ধার্য করা হয়েছে।

প্রতিযোগিতায় শীর্ষ ১০ জন বিজয়ীকে সনদপত্র ও ক্রেস্ট প্রদান করা হবে। এছাড়া যে কোনও বিষয়ে জানতে ০১৭৮০৯৯৯৮৮৬ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

উল্লেখ্য, ‘কাম হেয়ার স্পিক বেটার’ এ স্লোগানকে সামনে রেখে ২০০৫ সালের ১লা ডিসেম্বর যাত্রা শুরু করে শাহজালাল ইউনিভার্সিটি স্পিকার্স ক্লাব। প্রতিষ্ঠার পর থেকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ইংরেজি ভাষা চর্চা ও দক্ষতাকে আরও সুন্দর ও সাবলীল করে গড়ে তুলতে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.