Sylhet Today 24 PRINT

শাহজালাল বিশ্ববিদ্যালয়ে বসছে এটিএম বুথ

সিলেটটুডে ডেস্ক |  ২৫ অক্টোবর, ২০১৯

শাবিতে পূবালী ব্যাংকের এটিএম বুথ স্থাপনের চুক্তি হস্তান্তর করছেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. আনোয়ারুল ইসলাম ও ব্যাংকের জিএম মো. এরশাদুল হক

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) একটি বেসরকারি ব্যাংকের উদ্যোগে এটিএম বুথ বসছে। বিশ্ববিদ্যালয় ও ব্যাংক কর্তৃপক্ষে মধ্যে এ সংক্রান্ত এক চুক্তি সাক্ষর হয়েছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ে পূবালী ব্যাংকের পাঠানটুলা শাখার এটিএম বুথ স্থাপনের চুক্তি সাক্ষর হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

অনুষ্ঠানে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ বলেছেন, এই বিশ্ববিদ্যালয়ের আঙ্গিনায় ব্যাংকের একটি এটিএম বুথ স্থাপন সময়ের দাবি ছিল। এই দাবি পূরণে এগিয়ে এসেছে পূবালী ব্যাংক। এই ব্যাংকের সাথে আমাদের একটি দীর্ঘদিনের সম্পর্ক বিদ্যমান। এর ধারাবাহিকতায় ব্যাংকের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ এই প্রতিষ্ঠানে তাদের একটি এটিএম বুথ স্থাপনের সম্মত হয়েছে। এই বুথ স্থাপনের ফলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা কর্মচারী থেকে শুরু করে ছাত্রছাত্রীরাও সহজে ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. আনোয়ারুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. ইসফাকুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ড. এ.এস.এম সাইফুল ইসলাম, সমাজবিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. ফয়ছল আহমদ, পূবালী ব্যাংক সিলেট প্রিন্সিপাল অফিসের জিএম মো. এরশাদুল হক, ডিজিএম মশিউর রহমান খান, সিলেট পূর্বাঞ্চল প্রধান ডিজিএম জিয়াউল হক চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সাক্ষর করেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. আনোয়ারুল ইসলাম এবং ব্যাংকের পাঠানটুলার শাখার ব্যবস্থাপক রাজদীপ রায়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.