Sylhet Today 24 PRINT

গবেষণায় ‘ডিনস অ্যাওয়ার্ড’ পেলেন শাবি’র চার শিক্ষক

শাবি প্রতিনিধি |  ২৫ নভেম্বর, ২০১৯

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অ্যাপ্লাইড সায়েন্সেস এন্ড টেকনোলজি অনুষদের উদ্যোগে প্রথম বারের মত ডিন’স অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে। অ্যাওয়ার্ড প্রাপ্তরা হলেন পিএমই বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ ফরহাদ হাওলাদার, সিএসই বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ শহীদুর রহমান, সিইপি বিভাগ অধ্যাপক ড. আবু ইউসুফ এবং আইপিই বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ মুহসিন আজিজ খান।

সোমবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান অ্যাপ্লাইড সায়েন্সেস এন্ড টেকনোলজির অনুষদের ডিন অধ্যাপক ড. আবুল মুকিত মোহাম্মদ মোকাদ্দেছ।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সোমবার সকালে বিশ্ববিদ্যালয়ের ড. এম. এ. ওয়াজেদ মিয়া আইআইসিটি ভবনের ভার্চুয়াল ক্লাস রুমে এ পুরষ্কার দেওয়া হয়। এ সময় ‘জার্নাল অব ইঞ্জিনিয়ারিং রিসার্চ, ইনোভেশন অ্যান্ড এডুকেশন’ এর মোড়ক উন্মোচন করা হয়।

অধ্যাপক ড. আবুল মুকিত মোহাম্মদ মোকাদ্দেছের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ফরিদ আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম এবং আহবায়ক সিইই বিভাগের অধ্যাপক মুশতাক আহমদ।

অনুষদের শিক্ষকদের গবেষণা কাজে উৎসাহিত করার জন্য ‘ডিন’স অ্যাওয়ার্ড ফর রিসার্চ এক্সিলেন্স’ শিরোনামে চারটি ক্যাটাগরিতে ২০১৮ সালে প্রকাশিত ৪টি প্রবন্ধের চারজন শিক্ষককে এই পুরস্কার প্রদান করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.