Sylhet Today 24 PRINT

রাবিতে ৫ জানুয়ারি থেকে শীতকালীন অবকাশ শুরু

রাবি প্রতিনিধি |  ২৫ ডিসেম্বর, ২০১৯

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শীতকালীন অবকাশ উপলক্ষে ১২ দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আগামী ৫ জানুয়ারি থেকে ছুটি শুরু হয়ে চলবে আগামী ১৬ জানুয়ারি পর্যন্ত। তবে ছুটি চললেও বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো খোলা থাকবে।

বুধবার (২৫ ডিসেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক প্রভাষক কুমার কর্মকার ও হল প্রাধ্যক্ষ পরিষদের আহবায়ক অধ্যাপক রেজাউল করিম বকসী এসব তথ্য নিশ্চিত করেছেন।

অধ্যাপক প্রভাষক কুমার জানান, ৫ জানুয়ারি রোববার থেকে বিশ্ববিদ্যালয়ের ছুটি শুরু হলেও শুক্র ও শনিবার বিশ্ববিদ্যালয়ের সাপ্তাহিক ছুটি থাকায় শুক্রবার থেকেই এই ছুটি শুরু হবে। আবার শেষেও একইভাবে দুইদিন সাপ্তাহিক ছুটি থাকায় ১৮ জানুয়ারি পর্যন্ত এ ছুটি থাকবে।

তিনি জানান, ১৯ জানুয়ারি রোববার থেকে পুনরায় ক্লাস পরীক্ষা শুরু হবে। ছুটিতে বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ ৫ জানুয়ারি থেকে ৯ জানুয়ারি পর্যন্ত বন্ধ থাকলেও জরুরি বিভাগসমূহ যথারীতি খোলা থাকবে।

জানতে চাইলে হল প্রাধ্যক্ষ পরিষদের আহবায়ক অধ্যাপক রেজাউল করিম বকসী বলেন, হল খোলা থাকবে কিনা সে ব্যাপারে এখনো প্রাধ্যক্ষ পরিষদের যদিও মিটিং হয়নি। তবে এবারে আবাসিক হলগুলো খোলা রাখা হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.