Sylhet Today 24 PRINT

শাবির সাত শিক্ষার্থী পেলো শিক্ষাবৃত্তি অ্যাওয়ার্ড

শাবি প্রতিনিধি |  ২২ জানুয়ারী, ২০২০

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) নৃবিজ্ঞান বিভাগের সাত শিক্ষার্থীকে ‘পিটার হোর এন্ড মোস্তাক রহমান শিক্ষাবৃত্তি অ্যাওয়ার্ড ২০’ প্রদান করা হয়েছে।

বুধবার (২২ জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-ডি এর ১০০৬ নং কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে সাত শিক্ষার্থীর হাতে এ বৃত্তি তুলে দেয়া হয়।

একাডেমিক ফলাফল, খেলাধুলায় পারদর্শীত, বিভিন্ন অর্জন, জাতীয় ও আন্তর্জাতিক কনফারেন্সে অংশগ্রহণসহ বিভিন্ন সহ-শিক্ষামূলক কার্যক্রম বিবেচনা করে সাত শিক্ষার্থীকে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।

বৃত্তি প্রাপ্তরা হলেন, স্নাতকোত্তর দ্বিতীয় সেমিস্টারের শিক্ষার্থী অনিন্দ্য সরকার, মো. শাকিল মোর্শেদ, নূর-ই-আফরোজ প্রমি, মালিহা সামিহা জামান, ফারিয়া বিনতে আরিফ, স্নাতক দ্বিতীয় বর্ষ প্রথম সেমিস্টারের বিপ্লবী রায় ও মোসাদ্দেক বিল্লাহ। শিক্ষাবৃত্তি হিসেবে তাদের প্রত্যেককে ১৫০ পাউন্ড করে দেয়া হয়।

অনুষ্ঠানে বক্তব্য দেন নৃবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. নূর মোহাম্মদ মজুমদার, অধ্যাপক ড. আব্দুল আউয়াল বিশ্বাস, সহযোগী অধ্যাপক আ.ফ.ম জাকারিয়া, মো. মোখলেসুর রহমান, ড. চৌধুরী ফারহানা ঝুমা, সহকারী অধ্যাপক আমিনা খাতুন, ড. মো. মনজুর-উল-হায়দার, মনি পাল, মোহাম্মদ জাবেদ কায়সার ইবনে রহমান, প্রভাষক মো. সেলিম, নাবিলা কাওসার, স্কলারশিপের উদ্যোক্তা মোস্তাক রহমান প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.