Sylhet Today 24 PRINT

শাবিতে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

শাবি প্রতিনিধি |  ২৮ জানুয়ারী, ২০২০

বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগ।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে গোলচত্বর থেকে একটি আনন্দ র‍্যালি বের করেন শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে র‍্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে এসে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খানের সঞ্চালনায় সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সভাপতি মো. রুহুল আমিন।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশের গণতান্ত্রিক বিভিন্ন আন্দোলন সংগ্রামের সাথে ছাত্রলীগের নাম জড়িত রয়েছে। প্রতিষ্ঠার পর থেকেই ছাত্রলীগ ছাত্রদের দাবি আদায়ে সবসময় কাজ করেছে। ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহী সংগঠন। এখানে কোনো সন্ত্রাস, চাঁদাবাজ, দুর্নীতি, মাদকের স্থান নেই।

তিনি আরও বলেন, মুজিব বর্ষকে সামনে রেখে শাবিপ্রবি ছাত্রলীগ মাদক নির্মূল অভিযান শুরু করবে। এ অভিযান শুরু হবে শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর ডোপ টেস্টর এর মাধ্যমে।

এ সময় তিনি অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

এদিকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নেতাকর্মীদের অংশগ্রহণে বেলা দুইটা থেকে বিশ্ববিদ্যালয়ের অর্জুনতলায় স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করে সংগঠনটি।

এসময় উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সহ-সভাপতি তরিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ইমরান খাঁন, যুগ্ম সাধারণ সম্পাদক মৃন্ময় দাশ ঝুটন, সিনিয়র নেতা মুশফিকুর রহিম ভূঁইয়াসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.