Sylhet Today 24 PRINT

শাবি অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মুর্শেদ, সম্পাদক সায়েম

শাবি প্রতিনিধি |  ২৯ জানুয়ারী, ২০২০

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) কর্মরত কর্মকর্তাদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশন’র নির্বাচনে সভাপতি পদে অর্থ ও হিসাব দপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ মুর্শেদ আহমদ ও সাধারণ সম্পাদক পদে অর্থ ও হিসাব দপ্তরের সহকারী পরিচালক আবু সাদাৎ মোহাম্মদ সায়েম তালুকদার নির্বাচিত হয়েছেন।

এবারের নির্বাচনে ১১টি পদের বিপরীতে দুইটি প্যানেল থেকে ২২জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এর মধ্যে বিএনপি-জামায়াতপন্থী ‘মুর্শেদ-সায়েম প্যানেল’ থেকে ৯জন ও আওয়ামীলীগ পন্থী ‘মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ কর্মকর্তা পরিষদ’ থেকে ‘জয়নাল-উজ্জল প্যানেল’ থেকে ২জন নির্বাচিত হয়েছেন

মঙ্গলবার (২৮ জানুয়ারি) রাত ১০টায় শাহজালাল বিশ্ববিদ্যালয় ক্লাবের সামনে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার এ এফ এম সালাউদ্দিন ।

বিভিন্ন পদে জয়ী অন্যান্যরা হলেন, সহ-সভাপতি পদে নির্বাহী পরিবহণ প্রকৌশলী এমরান আহমদ চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক পদে হিসাবরক্ষণ কর্মকর্তা মোহাম্মদ আবুল কালাম চৌধুরী, কোষাধ্যক্ষ পদে সহকারী রেজিস্ট্রার মো. নাজমুল হক।

এছাড়া ৬টি কার্যনির্বাহী সদস্য পদে উপ-রেজিস্ট্রার আ ফ ম মিফতাহুল হক, উপ-রেজিস্ট্রার (পরিকল্পনা ও উন্নয়ন) আহমদ মাহবুব ফেরদৌসী, পরীক্ষা নিয়ন্ত্রক মো. মুজিবুর রহমান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. জয়নাল ইসলাম চৌধুরী, অতিরিক্ত রেজিস্ট্রার সৈয়দ ছলিম মোহাম্মদ আব্দুল কাদির, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মখলিছুর রহমান নির্বাচিত হয়েছেন।

নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ মুর্শেদ আহমদ তাৎক্ষনিক প্রতিক্রিয়া জানিয়ে বলেন, গত একবছরের কাজের ফলাফল বিবেচনা করে সবাই ভোটের মাধ্যমে আমাদেরকে আবারো নির্বাচিত করেছেন। তাই সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।  

উল্লেখ্য, নির্বাচনে কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন বিশ্ববিদ্যালয়ের নির্বাহী প্রকৌশলী ইঞ্জি. মোহাম্মদ তানজীম শামস্ ও ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের সিনিয়র টেকনিক্যাল অফিসার আবু সিনা হাসান মুসান্না জামী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.