Sylhet Today 24 PRINT

টাকার ভাগাভাগি নিয়ে শাবি ছাত্রলীগের দু’গ্রুপে হাতাহাতি

শাবি প্রতিনিধি |  ০১ ফেব্রুয়ারী, ২০২০

পূজার উদ্ধৃত টাকার ভাগবাটোয়ারাকে কেন্দ্র করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (৩০জানুয়ারি) রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চ সংলগ্ন পূজার মণ্ডপে উদ্ধৃত টাকার ভাগবাটোয়ারা নিয়ে বাংলা বিভাগ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিব সরকারের সাথে সামাজিক বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুজন বৈষ্ণব ও বিজয় কুমারের বাকবিতণ্ডা হয়। বাকবিতণ্ডার এক পর্যায়ে তা হাতাহাতির রূপ ধারণ করে। হাতাহাতির ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে বলেও জানা গেছে।

বিজয় কুমার ও সুজন বৈষ্ণব শাখা ছাত্রলীগের সহসম্পাদক নিউটন দাস এবং রাজিব সরকার যুগ্ম সাধারণ সম্পাদক মৃণ্ময় দাস ঝুটনের অনুসারী। এছাড়া রাজীব সরকার কেন্দ্রীয় পূজা উদযাপন কমিটির সভাপতি এবং বিজয় কুমার কার্যকরী সাধারণ সম্পাদক পদে রয়েছেন।

শাখা ছাত্রলীগের সহসম্পাদক নিউটন দাসের কাছে ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি এ বিষয়ে কিছু জানি না।

এ বিষয়ে যুগ্ম সাধারণ সম্পাদক মৃণ্ময় দাস ঝুটন বলেন, ঘটনাটি যারা ঘটিয়েছে তারা নিজেদের মধ্যে মিটমাট করে নিয়েছে।

শাখা ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন (ভারপ্রাপ্ত) বলেন, এটি ছাত্রলীগের কোন বিষয় না। সমস্যাটি পূজা উদযাপন পরিষদের। তবে ক্যাম্পাসের পরিবেশ শান্ত রাখার উদ্দেশ্যে ছাত্রলীগের নেতাকর্মীরা বিষয়টি মিটমাট করে দেয়।

সার্বিক বিষয়ে সহকারী প্রক্টর ড. আলমগীর কবির বলেন, শুনেছিলাম ক্যাম্পাসে দু’একটি বিষয়টি তাদের মধ্যে কথা কাটাকাটি হয়েছে। পরে সমস্যাটি নিজেরা মীমাংসা করে নিয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.