Sylhet Today 24 PRINT

শাবি বাইনারি’র সভাপতি ফরহাদ, সম্পাদক নাদিয়া

শাবি প্রতিনিধি |  ০২ ফেব্রুয়ারী, ২০২০

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) একমাত্র তথ্য ও প্রযুক্তি বিষয়ক সংগঠন বাইনারি’র ৫ম কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

কমিটিতে সভাপতি পদে লোকপ্রশাসন বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী ফরহাদুল ইসলাম সুমন এবং সাধারণ সম্পাদক পদে একই বর্ষের নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী নাদিয়া বেগম মনোনীত হয়েছেন।

শনিবার (১ ফেব্রুয়ারি) বিকালে সংগঠনের এক সাধারণ সভা শেষে ১৯ সদস্য বিশিষ্ট এ কমিটির ঘোষণা করেন প্রতিষ্ঠাকালীন সভাপতি রিপন সরকার। এসময়  সদ্য সাবেক সভাপতি সুস্মিত ভট্টাচার্যসহ সংগঠনটির সাবেক ও বর্তমান সদস্যরা উপস্থিত ছিলেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি নাজিয়া সুলতানা, সহ-সাধারণ সম্পাদক মো. রাজন আলী ও ইব্রাহিম প্রিন্স, ইভেন্ট ম্যানেজমেন্ট সেক্রেটারি গৌতমী দাস, সহ-ইভেন্ট ম্যানেজমেন্ট সেক্রেটারি মাহবুবুর রহমান কামিল ও মোসাদ্দেক হোসাইন, ফাইন্যান্স সেক্রেটারি মো. শাহাদৎ হোসেন এবং সহ-ফাইন্যান্স সেক্রেটারি হিসেবে নাজমুস সাকিব।

এছাড়া প্রমোশনাল সেক্রেটারি হিসেবে মো. আতিকুর রহমান, সহ-প্রমোশনাল সেক্রেটারি হিসেবে মিলাদ হোসাইন ও ইকরাম রাফি মজুমদার, অফিস সেক্রেটারি আনিকা নাহার চৌধুরী, সহ- অফিস সেক্রেটারি হিসেবে আল মোবারক মনোনীত হয়েছেন।

এছাড়া সিনিয়র কার্যনির্বাহী সদস্য হিসেবে আয়েশা আক্তার প্রীতি এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে মো. মাজহারুল ইসলাম ফরহাদ, পলাশ দেবনাথ ও তৌহিদুল ইসলাম মনোনীত হয়েছেন।

উল্লেখ্য, ২০১৫ সালে ৭ এপ্রিল প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কম্পিউটার বিষয়ে দক্ষ করে তুলতে যাত্রা শুরু করে। এছাড়া সংগঠনটি নিয়মিত সেশন পরিচালনা, কর্মশালাসহ কম্পিউটার বিষয়ক বিভিন্ন প্রশিক্ষণ প্রদান করে আসছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.