Sylhet Today 24 PRINT

শাবির লোকপ্রশাসন বিভাগের নতুন বিভাগীয় প্রধান ড. শফিকুল ইসলাম

শাবি প্রতিনিধি |  ০৫ ফেব্রুয়ারী, ২০২০

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) লোকপ্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে নতুন দায়িত্ব গ্রহণ করেছেন অধ্যাপক ড. মো. শফিকুল ইসলাম।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে লোকপ্রশাসন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতিতে নতুন বিভাগীয় প্রধানের দায়িত্ব গ্রহণ করেন তিনি।

এর আগে অধ্যাপক ড. মো. শফিকুল ইসলামের নিকট দায়িত্ব হস্তান্তর করেন সদ্য বিদায়ী বিভাগীয় প্রধান অধ্যাপক আনোয়ারা বেগম।

দায়িত্ব হস্তান্তর শেষে একই স্থানে সাবেক বিভাগীয় প্রধানের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় বিদায়ী সংবর্ধনা হিসেবে অধ্যাপক আনোয়ারা এর নিকট সম্মননা ক্রেস তুলে দেওয়া হয়।

এসময় সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. ফয়সল আহম্মদ, বিভাগের অধ্যাপক ড. শামিমা তাসনীম, সহযোগী অধ্যাপক চৌধুরী আব্দুল্লাহ আল হোসাইনী, সহকারী অধ্যাপক মোহাম্মদ নাসির উদ্দিন, মোহাম্মদ শাহজাহান চৌধুরী, কানিজ ফাতেমা, মো. মাহমুদ হাসান, সাবিনা ইয়াসমিন ও মোহাম্মদ মোস্তফা কামালসহ বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী,  বিভাগের অ্যালামনাই ও সোসাইটির সদস্যরা উপস্থিত ছিলেন।

দায়িত্ব গ্রহণ কালে লোকপ্রশাসন বিভাগকে একাডেমিক, গবেষণা,  সাংস্কৃতিকসহ সার্বিক দিক দিয়ে এগিয়ে নিয়ে যাওয়ার পাশাপাশি সকলের সহযোগিতায় বিভাগের স্বর্ণালী অগ্রযাত্রাকে আরো এগিয়ে নেয়ার আশাবাদ ব্যক্ত করেন অধ্যাপক ড. মো. শফিকুল ইসলাম।

সদ্য বিদায়ী বিভাগের প্রধান অধ্যাপক আনোয়ারা বেগম ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অনার্স ও মাস্টার্স শেষ করে শাবিতে পলিটিক্যাল স্টাডিজ এন্ড পাবলিক অ্যাফেয়ার্স (পিএসএ) বিভাগের শিক্ষক হিসেবে যোগদান করেন। পরবর্তীতে ২০০৫ সালে স্বতন্ত্র বিভাগ হিসেবে লোকপ্রশাসন বিভাগ যাত্রা শুরু করলে বিভাগীয় প্রধানের দায়িত্ব পান তিনি। একাডেমিক, সাংস্কৃতিক, খেলাধুলাসহ সকল দিক দিয়ে বিভাগকে এগিয়ে নিতে তার অনন্য অবদান রয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.