Sylhet Today 24 PRINT

লিডিং ইউনিভার্সিটির জার্নালের মোড়ক উন্মোচন

সিলেটটুডে ডেস্ক |  ০৮ ফেব্রুয়ারী, ২০২০

সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির জার্নাল অব বিজনেস সোসাইটি এন্ড সাইন্স এর ৭ নং ভলিউম এর মোড়ক উন্মোচন করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) বেলা ১টায় লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলী এই মোড়ক উন্মোচন করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও জার্নালের চিফ এডিটর প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার বনমালী ভৌমিক, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সৈয়দ আব্দুল হাই উপস্থিত ছিলেন।

মোড়ক উন্মোচন শেষে ড. রাগীব আলী কমিটির সকল সদস্যকে ভলিউম ০৭ প্রকাশে তাদের আন্তরিকতার জন্য ধন্যবাদ জানিয়ে বলেন, লিডিং ইউনিভার্সিটি শিক্ষার মান ও গবেষণা কার্যক্রমকে সবসময় গুরুত্ব দিয়ে আসছে। তিনি শিক্ষকদেরকে পাঠদানের সাথে সাথে গবেষণায় সামনে এগিয়ে নিতে উৎসাহ প্রদান করেন।

লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী বলেন, এ বিশ্ববিদ্যালয়ে নিয়মিতভাবে গবেষণার অংশ হিসেবে জার্নাল প্রকাশিত হচ্ছে। শিক্ষক ও শিক্ষার্থীদের গবেষণায় মনোনিবেশ করার লক্ষ্যে প্রতিবছর গবেষণা প্রকল্পে বরাদ্দ দেয়া হয়। তাছাড়া গবেষণায় উৎসাহ প্রদান করার জন্য প্রতিবছর লিডিং ইউনিভার্সিটির শিক্ষকদের পূর্ববর্তী বছরে জার্নালে প্রকাশিত শ্রেষ্ঠ গবেষণা প্রবন্ধ নির্বাচিত করে ড. সৈয়দ রাগীব আলী গবেষণা পুরস্কার প্রদান করা হয়। তিনি অতিশীঘ্রই ভলিউম ০৮ প্রকাশ করার আশাবাদও ব্যক্ত করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন আধুনিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. এম রকিব উদ্দিন, কলা ও আধুনিক ভাষা অনুষদের ডিন প্রফেসর নাসির উদ্দিন আহমেদ, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মেজর (অব) মো. শাহ আলম, পিএসসি, পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোস্তাক আহমাদ দীন, স্থাপত্য বিভাগের বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক আর্কিটেক্ট রাজন দাস, আইন বিভাগের বিভাগীয় প্রধান ও প্রক্টর মো. রাশেদুল ইসলাম, জার্নাল পাবলিকেশন কমিটির সদস্য ও ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মো. রেজাউল করিম, ইইই বিভাগের বিভাগীয় প্রধান রুমেল এম. এস. রহমান পীর, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান মো. শাহানশাহ মোল্লা, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান ইঞ্জিনিয়ার মো. আবু জাফর, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান আরিফ আহমেদ এবং জার্নাল অব বিজনেস, সোসাইটি এন্ড সাইন্স কমিটির সেক্রেটারি সহকারী রেজিস্ট্রার (জনসংযোগ) মোহাম্মদ আলমগীর হোসাইনসহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.