Sylhet Today 24 PRINT

সাস্টসিসির দুই দিনব্যাপী ফেস্টিভ্যাল সম্পন্ন

শাবি প্রতিনিধি |  ১৫ ফেব্রুয়ারী, ২০২০

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম ক্যারিয়ার বিষয়ক সংগঠন সাস্ট ক্যারিয়ার ক্লাবের (সাস্টসিসির) দুই দিনব্যাপী ‘সাস্টসিসি ফেস্টিভ্যাল - ২০’ সম্পন্ন হয়েছে।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এই ফেস্টিভ্যালের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে সংগঠনের সভাপতি মো. শাহরিয়ার উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। বক্তা হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক মুখ্যসচিব নজিবুর রহমান।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম, সংগঠনের উপদেষ্টা অধ্যাপক ড. মো. মোজাম্মেল হক এবং অধ্যাপক ড. মো. মনিরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেছেন, আমাদের ক্যাম্পাস এখন অত্যন্ত সুন্দরভাবে চলছে। কিন্তু কিছু সংখ্যক লোক বিশৃঙ্খলা করার চেষ্টা করছে। নৈরাজ্য করার জন্য আলাদা জায়গা আছে, এই ক্যাম্পাসে তা করার জায়গা নয়। এই ক্যাম্পাসে নৈরাজ্য করলে আমরা কোন ভাবেই ছাড় দিবো না। যারা এই ধরনের স্বপ্ন দেখে তাদের জন্য ক্যাম্পাস ছেড়ে যাওয়াই ভালো। এই কেউ ক্যাম্পাসে এগুলো করার সুযোগ পাবে না।

তিনি আরও বলেন, সকল শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করা আমাদের দায়িত্ব । গত পরশু র‌্যাগিংয়ের অপরাধে তদন্ত করে তিনজন শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করেছি। এটার মাধ্যমে সবাইকে জানাতে চাই কেউ যেন এমন কাজ করার দুঃসাহস না দেখায়।

দুই দিনব্যাপী এই আয়োজনে দ্বিতীয় দিনে ১৫টি আলাদা ক্যাটাগরিতে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে। এর মধ্যে প্রাক্তন সাস্টিয়ানদের ৫ টি ক্যাটাগরিতে অনার অব এক্সিলেন্স এবং বর্তমান বা সদ্য পড়ালেখা সমাপ্ত করা শিক্ষার্থীদের ১০ টি ক্যাটাগরিতে সাস্টসিসি অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.