Sylhet Today 24 PRINT

সেরা প্রকাশনার সম্মাননা পেলেন সিকৃবির ৬ শিক্ষক

সিকৃবি প্রতিনিধি |  ১৬ ফেব্রুয়ারী, ২০২০

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির আয়োজনে শিক্ষক সন্ধ্যা অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ৬ জন শিক্ষক পেয়েছেন গবেষণার জন্য সেরা প্রকাশনার সম্মাননা।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় সিলেট নগরীর আমানউল্লাহ কনভেনশন সেন্টারে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. মতিয়ার রহমান হাওলাদার।

শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ নূর হোসেন মিয়ার সভাপতিত্বে উদ্বোধনী পর্ব সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক অধ্যাপক ড. জীতেন্দ্রনাথ অধিকারী।

বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক ও তাদের পরিবারবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সেরা প্রকাশনার সম্মাননা প্রাপ্ত শিক্ষকরা হলেন- মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. বাশির উদ্দিন, উদ্যানতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক ড. বিশ্বজিৎ দেবনাথ, মাৎস্য প্রযুক্তি ও মান নিয়ন্ত্রণ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আবু জাফর বেপারী, কৃষি অর্থনীতি ও পলিসি বিভাগের অধ্যাপক ড. জসিম উদ্দিন আহাম্মদ, কৃষি বিষয়ক নির্মাণ ও পরিবেশ প্রকৌশল বিভাগের সহকারী অধ্যাপক ড. তরিকুল ইসলাম, ফার্মাসিউটিক্যাল এবং শিল্প জৈবপ্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক মাহমুদুল হাসান।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকদের উচ্চশিক্ষা (স্নাতকোত্তর ও পিএইচডি) সম্পন্ন করায় অভিবাদন জানায় শিক্ষক সমিতি।

শিক্ষকদের সন্তানদের বিভিন্ন পরীক্ষায় ভালো ফলাফল অর্জনের জন্য সংবর্ধনা প্রদান করা হয়। শিক্ষকবৃন্দ ও তাদের পরিবারবর্গের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের পর সকলে নৈশভোজে অংশ নেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.