Sylhet Today 24 PRINT

নর্থ ইস্ট ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের বনভোজন

সিলেটটুডে ডেস্ক |  ১৯ ফেব্রুয়ারী, ২০২০

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর ব্যবসায় প্রশাসন বিভাগের বার্ষিক বনভোজন-২০২০ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (মঙ্গলবার) এয়ারপোর্ট থানাধীন এডভেঞ্চার ওয়ার্ল্ড এমিউজমেন্ট পার্কে এই বনভোজনের আয়োজন করা হয়।

উৎসবমুখর পরিবেশে ব্যবসায় প্রশাসন বিভাগের সকল শিক্ষক ও শিক্ষার্থী এই বনভোজনে অংশগ্রহণ করেন।

বনভোজনে দিনব্যাপী অনুষ্ঠিত আয়োজনের মধ্যে ছিল বিভিন্ন ধরণের খেলাধুলা ও র‌্যাফেল ড্র।

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপাচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলী, উপাচার্যের সহধর্মিণী প্রফেসর নাজিয়া শিবলী, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান প্রফেসর ড. তোফায়েল আহমদ, সহকারী অধ্যাপক তাহারাত নেওয়াজ, ফাতেমা রশিদ সাবা, রেবেকা সুলতানা চৌধুরী, ফাতেমা ফারজানা হানি, শামিম আল আজিজ লেলিন, জাহান জেব ইবনে খালেদ জিন্নাহ, উম্মে হুমায়রা মান্নি, মো. নসির উদ্দিন, প্রভাষক নুরজাহান শিমু, আমির হোসনে, সামিহা সনজানা, ইসরাত শারমিন লিসা, উপাচার্য মহোদয়ের সচিব শাহ মনসুর আলী নোমান এবং এনইইউবি বিজনেস ক্লাবের উপদেষ্টা ও সহকারী অধ্যাপক মো. মিজানুর রহমান শিক্ষার্থীগণের সাথে বনভোজনে অংশগ্রহণ করেন।

বনভোজনে র‍্যাফেল ড্রতে প্রথম পুরস্কার অর্জন করেন তৃতীয় সেমিস্টারের শিক্ষার্থী আমিনুল ইসলাম সুমু। অন্যান্য ইভেন্টে বিজয়ী শিক্ষকবৃন্দ ও বিভিন্ন সেমিস্টারের শিক্ষার্থীদের আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হয়।

বনভোজনে অংশ গ্রহণের জন্য এনইইউবি বিজনেস ক্লাবের উপদেষ্টা মো. মিজানুর রহমান অংশগ্রহণকারী অতিথি, শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীদের আন্তরিক ধন্যবাদ জানান।

এছাড়াও বনভোজন আয়োজনের সাথে জড়িত ব্যবসায় প্রশাসন বিভাগের সংগঠন এনইইউবি বিজনেস ক্লাবের সভাপতি সাইদ আব্দুল্লাহ হোসেন, সাধারণ সম্পাদক শাহ ফয়ছল আলী ইমনসহ ক্লাবের সকল সদস্যদের ও স্বেচ্ছাসেবীদের ধন্যবাদ জানান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.