Sylhet Today 24 PRINT

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টিজের সভা অনুষ্ঠিত

সিলেটটুডে ডেস্ক |  ২০ ফেব্রুয়ারী, ২০২০

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের বোর্ড অব ট্রাস্টিজের সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২০শে ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের তেলিহাওরস্থ ক্যাম্পাসের কনফারেন্স হলে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরী।

সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলী, নর্থ ইস্ট ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সদস্য প্রফেসর ডা. মোহাম্মদ আফজল মিয়া, অ্যাডভোকেট এমাদ উল্লাহ শহিদুল ইসলাম, প্রফেসর হেনা সিদ্দিকী, ডা. ইকবাল হোসেন চৌধুরী, প্রফেসর ডা. নাজমুল ইসলাম, ডা. এস কে নিজাম জাহিদ হোসেন, প্রফেসর ডা. নাহিদ ইলোরা, প্রফেসর ডা. ফাতেমা পারভীন চৌধুরী, আহমদ আল কবীর পি এচ ডি, মাহমাদুর রশিদ, মঞ্জুর কাদির শাফি চৌধুরী (এলিম), নুরুল হক মিয়া, হাজী মো. পিয়ার আলী, হুমায়ুন কবীর, আব্দুল হান্নান চৌধুরী, শামিম আহমেদ এবং প্রফেসর ডা. নুরুল আম্বীয়া চৌধুরীর পক্ষে আফতাব উদ্দিন চৌধুরী ।

সভায় বোর্ড অব ট্রাস্টিজের পূর্ববর্তী সভাসমূহের গৃহীত বিভিন্ন সিদ্ধান্ত বাস্তবায়নে অগ্রগতি পর্যালোচনা করা হয়। নর্থ ইস্ট ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসের নির্মাণ কাজের অগ্রগতি বিষয়ে বিস্তারিত আলোচনা হয় এবং যত দ্রুত সম্ভব স্থায়ী ক্যাম্পাস প্রতিষ্ঠার বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় বর্তমান তেলিহাওরস্থ ক্যাম্পাসের প্রয়োজনীয় উন্নয়নের বিষয়েও বিভিন্ন সিদ্ধান্ত নেয়া হয়। এ ছাড়াও ইউনিভার্সিটির বিভিন্ন গুরুত্বপূর্ণ নীতি-নির্ধারনী সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরী বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সদস্যবৃন্দকে বিশ্ববিদ্যালয়ের সকল ক্ষেত্রে সার্বিক সহযোগিতা ও পৃষ্ঠপোষকতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আন্তরিক ধন্যবাদ জানান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.