Sylhet Today 24 PRINT

শাবির আইপিই বিভাগের নবীন শিক্ষার্থীদের বরণ

শাবিপ্রবি প্রতিনিধি |  ০৯ মার্চ, ২০২০

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগের নবীন শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে আইপিই বিভাগ।

সোমবার (৯ মার্চ) বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে আইপিই অ্যাসোসিয়েশনের আয়োজনে এ নবীনবরণ অনুষ্ঠিত হয়। এর পর একই স্থানে সন্ধ্যা পর বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে আয়োজন করা হয়।

নবীনবরণে আইপিই বিভাগের প্রধান ও অ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যাপক ড. মুহসিন আজিজ খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের অ্যাপ্লাইড সায়েন্সেস এন্ড টেকনোলজি অনুষদের ডিন অধ্যাপক ড. মুসতাক আহমেদ। এসময় আরও উপস্থিত ছিলেন আইপিই অ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ সহকারী অধ্যাপক জাহিদ হাসান, সহ-সভাপতি শামিউল ইসলাম নাহিন, সাধারণ সম্পাদক আদ্বীপ্ত রায়হান আকিবসহ বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম বলেন, শিক্ষার্থীরা নিজেদের একজন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও নেতৃত্বে গুণাবলী সম্পন্ন মানুষ হিসেবে গড়ে তোলার জন্য একাডেমিক পড়াশোনার পাশাপাশি বিভিন্ন সংগঠনে অংশগ্রহণ করে নিজেদের একজন যোগ্য মানুষ হিসেবে গড়ে তুলতে পারে । তাই সংগঠন করা একজন শিক্ষার্থীদেও জন্য আবশ্যকও বটে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.