Sylhet Today 24 PRINT

মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে ‘ইয়াং ইকোনমিস্ট ফোরাম’র কমিটি গঠন

সিলেটটুডে ডেস্ক |  ১০ মার্চ, ২০২০

মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে অর্থনীতি বিভাগের উদ্যোগে ‘এমইউ ইয়াং ইকোনমিস্ট ফোরাম’র দ্বিতীয় কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে এক অনুষ্ঠানের মাধ্যমে এই ফোরামের ২০২০-২১ সালের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

এমইউ ইয়াং ইকোনমিস্ট ফোরামের প্রতিষ্ঠাতা বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী, প্রধান উপদেষ্টা উপাচার্য অধ্যাপক ড. মো. সালেহ উদ্দিন, উপদেষ্টা উপ-উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন এবং ব্যবসা ও অর্থনীতি অনুষদের ডিন অধ্যাপক ড. তাহের বিল্লাল খলিফা। গঠিত কার্যনির্বাহী কমিটিতে অর্থনীতি বিভাগের ভারপ্রাপ্ত প্রধান বিউটি নাহিদা সুলতানা সভাপতি ও প্রভাষক শারমিন আক্তার কোষাধ্যক্ষের দায়িত্ব পেয়েছেন। এছাড়া কমিটিতে শিক্ষার্থী জুনেল আহমেদ জ্যেষ্ঠ সহসভাপতি, মারিয়া হোসাইন মিম সহসভাপতি, মোস্তফা কামাল হাসান সাধারণ সম্পাদক, মুনমুন সেন ও তামান্না বেগম ডলি যুগ্ম সম্পাদকের দায়িত্ব পেয়েছেন। সবমিলিয়ে ৩০ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটি গঠন অনুষ্ঠানে অতিথি ছিলেন ব্যবসা ও অর্থনীতি অনুষদের ডিন অধ্যাপক ড. তাহের বিল্লাল খলিফা, অর্থনীতি বিভাগের ভারপ্রাপ্ত প্রধান বিউটি নাহিদা সুলতানা, বিভাগের প্রভাষক শারমিন আক্তার ও মো. তুহিনুর রহমান চৌধুরী প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.