Sylhet Today 24 PRINT

স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়ন্স লিগে চ্যাম্পিয়ন এফসি ভ্যাগাবন্ড

শাবি প্রতিনিধি |  ১০ মার্চ, ২০২০

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ক্রীড়া বিষয়ক সংগঠন ‘মাহা-স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়নস লিগ ২০২০’ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এ খেলায় রেস-৭১ টিমকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে এফসি ভ্যাগাবন্ড। এতে মিডিয়া পার্টনার হিসেবে ছিলো সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকম।

সোমবার (৯ মার্চ) রাতে বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে ফ্লাড লাইটের আলোয় ফাইনালের মুখোমুখি হয় টিম এফসি ভ্যাগাবন্ড এবং রেস-৭১। ফাইনালে রেস-৭১ কে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় এফসি ভ্যাগাবন্ড ।

এ সময় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রক্টর অধ্যাপক জহীর উদ্দিন আহমদ, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও মাহা’র সত্ত্বাধিকারী মাহি উদ্দিন আহমেদ সেলিম, স্পোর্টস সাস্টের সভাপতি জিল্লুর রহমান দিদার, সাধারণ সম্পাদক আল ইমরান জাকারিয়া প্রমুখ।

অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, বিশ্ববিদ্যালয় সবধরনের খেলাধুলায় শিক্ষার্থীদের উৎসাহ প্রদান করে। বিশ্ববিদ্যালয় বিভিন্ন বিভাগের খেলাধুলার জন্য আলাদাভাবে টাকা বরাদ্দ দিয়ে থাকে, সামনে তার পরিমাণ আরও বৃদ্ধি করা হবে। ফুটবল এক সময় বাংলাদেশের মানুষের জন্য খুব জনপ্রিয় ছিল। সামনের দিনগুলোতে হারানো ফুটবলের জনপ্রিয়তা আবারও ফিয়ে আসবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন তিনি।

খেলায় ম্যান অব দ্য টুর্নামেন্ট হয়েছেন আদনান (রেস-৭১), ম্যান অব দ্যা ফাইনাল জাহাঙ্গীর (এফসি ভ্যাগাবন্ড), সেরা উদীয়মান খেলোয়াড় ওয়াকিল (রেস-৭১), টুর্নামেন্ট সেরা গোলকিপার মেজবা (এফসি ভ্যাগাবন্ড) এবং সবোর্চ্চ গোলদাতা জাহাঙ্গীর (এফসি ভ্যাগাবন্ড) নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশের বিশ্ববিদ্যালয় পর্যায়ে অনুষ্ঠিত ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ফুটবল টুর্নামেন্ট ‘স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়নস লিগ’। গত ১৬ ফেব্রুয়ারি থেকে ১৬টি দলের অংশগ্রহণে  সপ্তমবারের মতো আয়োজিত হয়েছে এবারের টুর্নামেন্ট। এতে বিশ্ববিদ্যালয়ের সাবেক-বর্তমান শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহণ করেন। এই টুর্নামেন্টের সহযোগিতায় ছিলো ‘মাহা’।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.