Sylhet Today 24 PRINT

শাবিতে মুজিব শতবর্ষ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

শাবি প্রতিনিধি |  ১২ মার্চ, ২০২০

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) শারীরিক শিক্ষা দপ্তরের উদ্যোগে দুই দিনব্যাপী মুজিব শতবর্ষ ক্রীড়া প্রতিযোগিতা-২০২০ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ মার্চ) বিকেলে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠ প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারা বছরব্যাপী খেলাধুলাসহ বিভিন্ন কর্মসূচি হাতে নেয়া হয়েছে। বিশ্ববিদ্যালয় প্রশাসন শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি সবসময় খেলাধুলায় উৎসাহিত করে।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, খেলাধুলা একজন শিক্ষার্থীর মনকে প্রফুল্ল ও সতেজ রাখে যা তাদের শিক্ষাজীবনের জন্য অপরিহার্য। তাই খেলাধুলার জন্য প্রতিটি বিভাগে বাজেট দেয়া হয়েছে। এবারের বাজেট অন্যান্য বারের তুলনায় আরও বৃদ্ধি করা হয়েছে।

এছাড়া সুন্দর, ও সুশৃঙ্খলভাবে এই ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন করার জন্য শিক্ষার্থী ও সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান তিনি।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, প্রক্টর অধ্যাপক জহির উদ্দিন আহমদ, খেলাধুলা ও মুজিব শতবর্ষ ক্রীড়া প্রতিযোগিতার সদস্য সচিব চৌধুরী সউদ-বিন-আম্বিয়াসহ বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এবারের ক্রীড়া প্রতিযোগিতায় শিক্ষার্থীদের জন্য ছিলো ২১টি ইভেন্ট। এছাড়া শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, অতিথি ও শিশুদের জন্য ছিলো আরো ১৩টি ইভেন্ট।

মুজিব শতবর্ষ ক্রীড়া প্রতিযাগিতা-২০২০ এ ছাত্রদের মধ্যে থেকে পিএসএস বিভাগের সুব্রত পোদ্দার এবং ছাত্রীদর মধ্য থেকে এফইটি বিভাগের সুকর্ণা পোদ্দার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.