Sylhet Today 24 PRINT

বর্ণাঢ্য আয়োজনে শাবিতে মুজিব শতবর্ষ ও জাতীয় শিশু দিবস উদযাপন

শাবি প্রতিনিধি |  ১৭ মার্চ, ২০২০

বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার (১৭ মার্চ) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন-২ এর সামনে সম্মিলিত কন্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশনের সাথে সাথে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন করা হয়।

এরপর বিশ্ববিদ্যালয়ের গোলচত্বরে বেলুন উড়ানো শেষে শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীদের নিয়ে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। র‍্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে বিশ্ববিদ্যালয়ের-ডি বিল্ডিং গ্রাউন্ড ফ্লোরে বঙ্গবন্ধু সম্পর্কিত আলোকচিত্র প্রদর্শনী পর্যবেক্ষণ করেন উপাচার্য।

মুজিববর্ষ ও শিশু দিবস উদযাপন অনুষ্ঠানে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. রাশেদ তালুকদার, প্রক্টর, বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন বিভাগের প্রধান, শিক্ষক, বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী, ছাত্রলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এর আগে ছাত্রলীগের নেতৃবৃন্দদের নিয়ে গোলচত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের করার পর শ্রদ্ধা নিবেদন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

বাদ জোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.