Sylhet Today 24 PRINT

দেশের অসচ্ছল মানুষের পাশে ‘শিক্ষার্থীবান্ধব শাবিপ্রবি চাই’ মঞ্চ

শাবি প্রতিনিধি |  ১৯ এপ্রিল, ২০২০

দেশব্যাপী ছড়ানো করোনাভাইরাসে মানুষের জনজীবন বিপর্যয় হয়ে পড়েছে। কর্মহীন হয়ে পড়েছেন নিম্নআয়ের মানুষজন। তাই অসচ্ছল মানুষদের ত্রাণ বিতরণ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি)সাধারণ শিক্ষার্থীদের প্লাটফর্ম 'শিক্ষার্থীবান্ধব শাবিপ্রবি চাই' মঞ্চ।

রোববার (১৯ এপ্রিল) রাতে মুঠোফোনে বিষয়টি জানান ত্রাণ সমন্বয়ক সুদীপ্ত ভাস্কর।

তিনি বলেন, করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সারাদেশে সাধারণ ছুটি ও বিভিন্ন এলাকা লকডাউন করা হয়েছে। তাই অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। এতে ভাইরাস সংক্রমণে মারা যাওয়ার চেয়ে খেতে না পেয়ে মারা যাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে বেশি।

বিজ্ঞাপন

তাই শাবিপ্রবির সাধারণ শিক্ষার্থীদের প্লাটফর্ম 'শিক্ষার্থীবান্ধব শাবিপ্রবি চাই' এর পক্ষ থেকে ত্রাণ সহযোগিতার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এবং দেশের বিভিন্ন জায়গায় ছড়িয়ে থাকা শাবিপ্রবির শিক্ষার্থীর মাধ্যমে এই ত্রাণ বিতরণ করা হচ্ছে।

তিনি আরও বলেন, ইতোমধ্যে সিলেটে তিন দফায় ২৩০টি, কুড়িগ্রামের চিলমারি উপজেলায় ৭২টি, চট্টগ্রামের পটিয়া উপজেলায় ২১টি এবং নওগাঁয় ৪৫টি পরিবারের মধ্যে এই ত্রাণ বিতরণ করা হয়েছে। এছাড়াও খাগড়াছড়ি, কুষ্টিয়া, খুলনা, রংপুর, ব্রাহ্মণবাড়িয়া, গাইবান্ধা এসব জেলায় ত্রাণ কর্মসূচির আয়োজন চলছে বলেও জানান তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.