Sylhet Today 24 PRINT

সতেরো পেরিয়ে আঠারোতে মেট্রোপলিটন ইউনিভার্সিটি

নিজস্ব প্রতিবেদক |  ০৪ মে, ২০২০

সিলেটের বেসরকারি বিশ্ববিদ্যালয় মেট্রোপলিটন ইউনিভার্সিটি প্রতিষ্ঠার ১৭ বছর পেরিয়ে ১৮ বছরে পা রেখেছে। রোববার (৩ মে) বিশ্ববিদ্যালয়টির ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী ছিল। তবে করোনাভাইরাসের কারণে এবার প্রতিষ্ঠাবার্ষিকীর আড়ম্বরপূর্ণ কোনো উদযাপন ছিল না।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী এক বার্তায় বলেন, ‘প্রতিষ্ঠাবার্ষিকীতে মেট্রোপলিটন ইউনিভার্সিটির সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। সবার সহযোগিতায়, ভালোবাসায় এই বিশ্ববিদ্যালয় কাঙ্ক্ষিত লক্ষের দিকে এগিয়ে যাচ্ছে। করোনাভাইরাসের কারণে এবার আমরা কোনো অনুষ্ঠান করে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করতে পারিনি। মহামারি করোনা থেকে মহান সৃষ্টিকর্তা আমাদের সবাইকে হেফাজত করবেন, এমনটাই প্রত্যাশা।’

আজ সোমবার (৪ মে) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ শাখা জানায়, শিক্ষা মন্ত্রণালয়ের অনুমোদন নিয়ে ২০০৩ সালের ৩ মে প্রতিষ্ঠিত হয় মেট্রোপলিটন ইউনিভার্সিটি। বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরীর নেতৃত্বে একঝাঁক শিক্ষানুরাগীর ঐকান্তিক প্রচেষ্টায় এগিয়ে চলেছে মেট্রোপলিটন ইউনিভার্সিটি। বর্তমানে সিলেট সদর উপজেলার বটেশ্বরে বিশ্বমানের সকল সুযোগ-সুবিধা নিয়ে নিজস্ব ক্যাম্পাসে পাঠদান চলছে এ বিশ্ববিদ্যালয়ের। উন্নতমানের ল্যাব, সমৃদ্ধ গ্রন্থাগার, শিক্ষা সহায়ক কার্যক্রমসহ নানা ব্যতিক্রমী আয়োজনের সম্মিলনে পথ চলছে মেট্রোপলিটন ইউনিভার্সিটি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
ওয়াহিদ ভিউ (পঞ্চম তলা), পূর্ব জিন্দাবাজার,
সিলেট-৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.