Sylhet Today 24 PRINT

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ফল সেমিস্টারের ওরিয়েন্টশন

সিলেটটুডে ডেস্ক |  ০৭ অক্টোবর, ২০১৫

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ফল ২০১৫ সেমিস্টারের ওরিয়েন্টশন অনুষ্ঠানে উপাচার্য প্রফেসর ড. সুশান্ত কুমার দাস বলেছেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের শুধু জ্ঞান অর্জন করলেই চলবে না, তাদের মানবিক মূল্যবোধ সম্পন্ন মানুষ হিসেবে গড়ে উঠতে হবে।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয় হচ্ছে জাতি গঠনের মূল কারখানা, আর শিক্ষককরা হচ্ছেন সেই আদর্শ নাগরিক গড়ার কারিগর। প্রফেসর সুশান্ত শিক্ষার্থীদের আদর্শ নাগরিক হয়ে গড়ে উঠে দেশ ও দশের কল্যাণে আত্মনিয়োগের আহ্বান জানান। আজ বুধবার বিশ্ববিদ্যালয়ের ফল সেমিস্টারে ভর্তিকৃত ইংরেজি, আইন, সিএসই, ইসিই এবং বিবিএ এর শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

স্ব স্ব বিভাগের উদ্যোগে আয়োজিত ওরিয়েন্টেশন অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের মানবিক অনুষদের ডিন প্রফেসর সৈয়দ মুয়ীজুর রহমান, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ঋষিকেশ ঘোষ, ব্যবসা প্রশাসন অনুষদের ডিন প্রফেসর রুহুল আমীন, পরীক্ষা নিয়ন্ত্রক এ.এফ.এম আমিনুল ইসলাম, ইংরেজী বিভাগের চেয়ারম্যান প্রধান মাহবুব ইবনে সিরাজ, বিবিএ এর প্রধান আব্দুল লতিফ, আইন বিভাগের প্রধান হুমায়ুন কবির, সিএসই বিভাগের প্রধান ড. মমিনুল হক, ইসিই বিভাগের প্রধান একরামুল ফারুক, রেজিস্ট্রার নসরত আফজা চৌধুরী, আমেরিকান কর্ণারের পরিচালক মোস্তফা কামাল, ইংরেজী বিভাগের সিনিয়র প্রভাষক ও সহকারী প্রক্টর প্রণবকান্তি দেব, জনসংযোগ কর্মকর্তা ও সহকারী প্রক্টর তারেক উদ্দিন তাজ। ওরিয়েন্টেশনে বিশ্ববিদ্যালয়ের সার্বিক পরিচিতি ও কার্যক্রম তুলে ধরে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন অনুষ্ঠিত হয়।

আলোচনা শেষে নবাগত শিক্ষার্থীদের ফুল ও উপহার সামগ্রী দিয়ে স্ব স্ব বিভাগের পক্ষ থেকে বরণ করে নেয়া হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.