Sylhet Today 24 PRINT

মাঝরাতে সিদ্ধার্থের বাসায় আলিয়া!

নিউজ ডেস্ক |  ০৯ অক্টোবর, ২০১৫

অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রর সঙ্গে আলিয়া ভাটের সম্পর্ক নিয়ে এমনিতেই গুঞ্জন রয়েছে বলিউডে। আর এরই মধ্যে সিদ্ধার্থর সঙ্গে দেখা করতে মাঝরাতে তাঁর বাড়িতে গেলেন আলিয়া। কিন্তু ক্যামেরার চোখকে ফাঁকি দেওয়া গেল না। দুজনের ছবি ধরা পড়ল ক্যামেরায়।

শাহিদ কপূরের সঙ্গে তাঁর সিনেমা শানদার-এর তৃতীয় গান নিঁদ না মুঝকো আয়ে-র রিলিজ অনুষ্ঠানে ছিলেন আলিয়া। সেখান থেকেই আলিয়া সিদ্ধার্থর বাড়িতে চলে আসেন বলে জানিয়েছে একটি সংবাদমাধ্যম।

আলিয়া ও সিদ্ধার্থর ডেটিংয়ের কথা আর গোপন নেই। যদিও দুজনেই এ ব্যাপারে প্রকাশ্যে কিছু বলেননি। কিন্তু বেশ কয়েকবারই তাঁদের একসঙ্গে ঘুরতে দেখা গিয়েছে। সেই ছবিও ধরা পড়েছে ক্যামেরায়।

সম্প্রতি ডেটিংয়ের খবর সম্পর্কে বলেছিলেন, কিছু জিনিসকে বিশেষভাবে বললে তার গুরুত্ব কমে যায়। এটা একেবারেই ব্যক্তিগত বিষয়, যা আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ ও পবিত্র।

কিছুদিন আগে বিয়ের পরিকল্পনা সংক্রান্ত প্রশ্নের উত্তরে সিদ্ধার্থ বলেছিলেন, এ ব্যাপারে তিনি এখনও কিছু ভাবেননি। তিনি বলেছিলেন, এখন আমার বয়স ৩০.. আর এই বয়স এখনকার দিনে ২০ বছরের মতো । তাই এখনই বিয়ের ব্যাপারে ভাবছি না।

সিদ্ধার্থ সবেমাত্র তাঁর আগামী সিনেমা বার বার দেখো-র শ্যুটিং শেষ করে ফিরেছেন। এই সিনেমায় তাঁর বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে।

সিদ্ধার্থ ও আলিয়াকে দেখা যাবে কপূর অ্যান্ড সন্স সিনেমায়।

সূত্র: এপিবি আনন্দ।

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.