Sylhet Today 24 PRINT

গাইতে এসে মুখে কালি মেখে প্রতিবাদ জানালেন রাহুল আনন্দ

কনসার্ট ফর রণেশ ঠাকুর

নিজস্ব প্রতিবেদক |  ৩০ মে, ২০২০

রণেশ ঠাকুরের গানেরঘরে অগ্নিসংযোগের প্রতিবাদে আয়োজন করা হয় সলিডারিটি কনসার্ট ফর রণেশ ঠাকুর। লাইভ এই আয়োজনে অন্য অনেক শিল্পীদের সাথে সংহতি প্রকাশ করে গান গাইতে আসেন জলের গান'র শিল্পী রাহুল আনন্দ।

'আমি কোনো প্রতিবাদ করবো না, আমি কোনো বিচার চাইবো না'- এমনটি বলে কথা শুরু করেন দেশের জনপ্রিয় এই শিল্পী। তবে ব্যতিক্রমী এক প্রতিবাদের মধ্য দিয়ে অনুষ্ঠানের সকল দর্শকদের আবেগতাড়িত করে তুলেন রাহুল আনন্দ। পরবর্তীতে এ অনুষ্ঠানে যারা গান গাইতে আসেন তাদেরও ছুঁয়ে যায় রাহুলের এই প্রতিবাদ।

বিজ্ঞাপন



সংক্ষিপ্ত ভূমিকার পর নিজের গান শুরু করেন রাহুল আনন্দ। 'মুনিয়া জানেরে তোর মনেরেই বেদন, অই তন্ত্রমন্ত্রে পাই না তোরে, আমার ঘরে কে দিলো আগুন'- এমন কথায় গানটি পরিবেশনের সময় রাহুলের প্রতিবাদী কর্মকাণ্ড নজর কাড়ে সবার।

গান গাওয়ার সময় নিজের পুরো মুখ কালি দিয়ে দিয়ে ঢেকে দেন রাহুল আনন্দ। রণেশ ঠাকুরের গানের ঘরে আগুন দেওয়ার মাধ্যমে শিল্পী ও শিল্পের প্রতি যে কলঙ্কজনক ঘটনা ঘটেছে মুখে কালি মাখিয়ে এই ঘটনার প্রতিবাদ জানান তিনি। এসময় নিজের গান ও ছবি আঁকার খাতা ছিঁড়েও প্রতিবাদ জানান রাহুল আনন্দ।

প্রবাসী বাঙালিদের এই আয়োজনে সহযোগী হিসেবে রয়েছে সিলেটটুডে ২৪, নগরনাট ও দাশ এন্ড কোং। উজ্জ্বল দাশের সঞ্চালনায় রাত আটটায় শুরু হওয়া অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার হয় সিলেটটুডে২৪'র ফেসবুক পেজে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.